করোনায় আনসারের ১৮৭ সদস্য আক্রান্ত | Nobobarta

আজ রবিবার, ৩১ মে ২০২০, ১২:২৯ পূর্বাহ্ন

করোনায় আনসারের ১৮৭ সদস্য আক্রান্ত

করোনায় আনসারের ১৮৭ সদস্য আক্রান্ত

Rudra Amin Books

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ১৮৭ সদস্য ও কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে শনিবার নতুন করে আক্রান্ত হয়েছে পাঁচজন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপপরিচালক (জনসংযোগ) মেহেনাজ তাবাসসুম বেরিন শনিবার এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে রয়েছেন বাহিনীর উপমহাপরিচালক একজন, ৮১ জন ব্যাটালিয়ন আনসার, ১০১ জন অঙ্গীভূত আনসার, মহিলা আনসার, নার্সিং সহকারী, সিগন্যাল অপারেটর ও একজন করে ভিডিপি সদস্য।

রেবিন জানান, আক্রান্ত সদস্যদের ৬৬ জন ব্যাটালিয়ন আনসার জাতীয় সংসদ ভবনে এবং ৬৭ জন অঙ্গীভূত আনসার সদস্য ঢাকা মহানগর পুলিশে কর্মরত রয়েছেন। এ ছাড়া বাকীদের কেউ সদর দপ্তর এবং কেউ বিভিন্ন জেলায় কর্মরত। আক্রান্তদের মধ্যে নিজ বাসায়

কোয়ারেন্টাইনে আছেন একজন। প্রাতিষ্ঠানিক ও বিভিন্ন আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন ৪৩৫ জন। ১৫৬ জন সদস্য করোনা উপসর্গ নিয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। করোনা আক্রান্তদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন মোট ১৯ জন।

আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ করোনা আক্রান্ত আনসারদের চিকিৎসায় নানামুখী পদক্ষেপ নিয়েছেন বলে তিনি জানান।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta