স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে হত্যা – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১০:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব ও কৃত্রিম সংকট প্রতিরোধে ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ টিকাটুলির সুপার মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট হাইকোর্টে স্থগিত নওশাবার মামলা ইউটিউবের নীতিমালায় পরিবর্তন, বন্ধ হবে অনেক চ্যানেল ৪১ বছরে পা রাখছে ইবি
স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে হত্যা

স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জের কানসাটে এক গৃহবধূকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার স্বামীকে পিটিয়ে হত্যা করেছে উত্ত্যক্তকারী। মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শিবনারায়নপুর গ্রামের মৃত. ভাদুর ছেলে তরিকুল ইসলাম। এ ঘটনায় পুলিশ উত্ত্যক্তকারী মনিরুল ইসলামকে আটক করছে। তিনি কানসাট ইউনিয়নের একই গ্রামের মৃত এরফান আলীর ছেলে।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান জানান, শিবনারায়নপুর গ্রামের মনিরুল ইসলাম তার প্রতিবেশী তরিকুল ইসলামের স্ত্রীকে মোবাইলে প্রায়ই উত্ত্যক্ত করতেন। দুপুরে এ ঘটনায় তার স্বামী তরিকুল ইসলাম মনিরুলকে বলতে গেলে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তরিকুলের ওপর চড়াও হন মনিরুল এবং বাইল্যাট দিয়ে তার মাথায় আঘাত করলে তরিকুল গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


Leave a Reply