সেভ দ্য চিলড্রেনের শুভেচ্ছা দূত হলেন বিপাশা হায়াত – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৮:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজাপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৮ রাজাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ অনুষ্ঠিত মহিউদ্দিন সভাপতি, আবু বকর সম্পাদক উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
সেভ দ্য চিলড্রেনের শুভেচ্ছা দূত হলেন বিপাশা হায়াত

সেভ দ্য চিলড্রেনের শুভেচ্ছা দূত হলেন বিপাশা হায়াত

আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা সেভ দ্য চিলড্রেনের শুভেচ্ছা দূত হলেন অভিনেত্রী বিপাশা হায়াত। আজ রবিবার সেভ দ্য চিলড্রেনের কার্যালয়ে বাংলাদেশে সংস্থার ৫০ বছর পূর্ণ হওয়ার প্রাক্কালে সেভ দ্য চিলড্রেনের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন সংস্থাটির বাংলাদেশ অংশের কান্ট্রি ডিরেক্টর মার্ক পিয়ের্স।

চুক্তি স্বাক্ষরের আগে বিপাশা হায়াত রাজধানীর মুগদায় সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের চাইল্ড প্রোটেকশন সেক্টরের ‘স্টপ টলারেটিং ভায়োলেন্স এগেইনস্ট চিলড্রেন’ প্রকল্পটি ঘুরে দেখেন এবং শিশুদের সঙ্গে সময় কাটান। সেভ দ্য চিলড্রেন শিশু ও কিশোর-কিশোরীদের শিক্ষা, স্বাস্থ্য, তাদের প্রতি সহিংসতা-সর্বোপরি জীবনযাপনের অধিকার প্রচার ও রক্ষার কাজ করছে। সংস্থাটি বাংলাদেশে গত প্রায় ৫০ বছর যাবত ও বিশ্বব্যাপী একশ’ বছর যাবত কাজ করছে।


Leave a Reply