সিলেট নগরীর জিন্দাবাজার থেকে ৬টি বিষধর সাপ উদ্ধার – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৪:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
সিলেট নগরীর জিন্দাবাজার থেকে ৬টি বিষধর সাপ উদ্ধার

সিলেট নগরীর জিন্দাবাজার থেকে ৬টি বিষধর সাপ উদ্ধার

সিলেট নগরীর জিন্দাবাজার থেকে ২টি গোখরাসহ ৬টি বিষধর সাপ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৯ আগষ্ট) সকালে নগরীর জিন্দাবাজার কাস্টম অফিস ও মাতৃমঙ্গল হাসপাতাল এলাকা থেকে সাপগুলো উদ্ধার করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নির্দেশে দেশের প্রখ্যাত সাপুড়ে মো. বোরহান উদ্দিন জালালীসহ ৭ সদস্যের একদল সাপুড়ে এই সাপগুলো ধরতে সক্ষম হন।

সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, গত কিছু দিন থেকে নগরীর জিন্দাবাজার কাস্টম অফিস ও মাতৃমঙ্গল হাসপাতাল এলাকার সড়ক সম্প্রসারণ ও উন্নয়ন কাজ করতে গিয়ে শ্রমিকরা সাপের উপদ্রব আচঁ করতে পেরে জানান। আজ সোমবার সকালে সাপুড়ে ডেকে সাপগুলো উদ্ধার করা হলো।

সাপুড়ে মো. বোরহান উদ্দিন জালালী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে কড়ি চালান দিয়ে বুঝতে পারি অনেকগুলো বিষধর সাপ আছে এখানে। পরে ২টি বিষধর গোখরা সাপসহ ৬টি সাপ উদ্ধার করা সম্ভব হয়। তবে এখানে গোখরাসহ আরো বিষধর সাপ রয়েছে বলে মনে হচ্ছে।

সাপ উদ্ধারের সময় সিটি কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান ও প্রকৌশলী আলী আকবর প্রমুখ উপস্থিত ছিলেন।


Leave a Reply