সিলেট চেম্বার নিবার্চন : আব্দুর রহমানের কৃতজ্ঞতা প্রকাশ – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৪:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
সিলেট চেম্বার নিবার্চন : আব্দুর রহমানের কৃতজ্ঞতা প্রকাশ

সিলেট চেম্বার নিবার্চন : আব্দুর রহমানের কৃতজ্ঞতা প্রকাশ

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। গনণা শেষে উৎসবমুখর পরিবেশে সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন রাত সোয়া ১২টায় আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

এবারের নির্বাচনে অর্ডিনারি শ্রেণীতে সিলেট ব্যবসায়ী পরিষদ প্যানেল থেকে বেশী পরিচালক বিজয়ী হলেও শেষ হাসি হেসেছেন সম্মিলিত ব্যবসায়ী পরিষদ প্যানেলের ব্যবসায়ীরা।

সম্মিলিত ব্যবসায়ী পরিষদ প্যানেল ১০ জনের মধ্যে ৬ জন নির্বাচিত হয়েছেন এই প্যানেল থেকে।

২১টি পরিচালক পদের মধ্যে ১৩ জনই নির্বাচিত হয়েছেন এই প্যানেল থেকে। আর বাকি ৮ জন বিজয়ী হয়েছেন সিলেট ব্যবসায়ী পরিষদের প্যানেল থেকে।

এদিকে, সম্মিলিত ব্যবসায়ী পরিষদ প্যানেলের,আব্দুর রহমান এন্ড বাদ্রার্স স্বত্বাধিকারী আব্দুর রহমান ৫৪৭ ভোটে নির্বাচিত হয়েছেন ।

নির্বাচন কেন্দ্রে বিজয় উল্লাস করেন ব্যবসায়ী ও তার সমর্থকরা। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ছবিসহ শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা পোস্ট করেছেন অনেকেই।

সম্মিলিত ব্যবসায়ী পরিষদ প্যানেল বিজয়ী আব্দুর রহমান , সিলেট চেম্বারের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য নির্বাচনের প্রার্থী ও ভোটারগণ,চেম্বারের প্রশাসক, নির্বাচন বোর্ড, স্থানীয় প্রশাসন, পুলিশ প্রশাসন, র‌্যাব, ডিজিএফআই, এনএসআই, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজ, সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


Leave a Reply