সিরাজদিখানে স্বামীকে মারধরের পর স্ত্রীকে ধর্ষণ – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব ও কৃত্রিম সংকট প্রতিরোধে ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ টিকাটুলির সুপার মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট হাইকোর্টে স্থগিত নওশাবার মামলা ইউটিউবের নীতিমালায় পরিবর্তন, বন্ধ হবে অনেক চ্যানেল ৪১ বছরে পা রাখছে ইবি
সিরাজদিখানে স্বামীকে মারধরের পর স্ত্রীকে ধর্ষণ

সিরাজদিখানে স্বামীকে মারধরের পর স্ত্রীকে ধর্ষণ

 

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্বামীকে মারধর করে এক গৃহবধূকে কয়েক দফায় ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার বিকাল ৫ টায় উপজেলার বাসাইল ইউনিয়নের পলাশপুর গ্রামের ডিসি প্রজেক্টে ঘটনাটি ঘটে। এলাকাবাসী জড়িত থাকার অভিযোগে সোহেল (২৩) নামে ১ জনকে আটক করে সিরাজদিখান থানা পুলিশের কাছে সোর্পদ করেছে । আটক সোহেল কেরানীগঞ্জ থানার বাঘাপুর গ্রামের ওসমান মিয়ার ছেলে ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূকে নিয়ে তাঁর স্বামী পলাশপুরের ডিসি প্রজেক্টে ঘুড়তে আসলে আটক সোহেলসহ আরো ২ জন গৃহবধুর স্বামীকে মারধর করে গৃহবধুকে পালাক্রমে ধর্ষন করে ।স্বামীর আর্তচিৎকারে এলাকাবাসী সোহেলকে আটক করে পুলিশে দেয় কিন্তু বাকী দুজন পালিয়ে যায় ।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত)মো.আজিজুল হক হাওলাদর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে এবং বাকী আসামীদের ধরার চেষ্টা চলছে ।


Leave a Reply