সিআরসির বার্ষিক সম্মেলন ২০১৯ এবং নতুন কমিটি ঘোষনা – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১০:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজাপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৮ রাজাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ অনুষ্ঠিত মহিউদ্দিন সভাপতি, আবু বকর সম্পাদক উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
সিআরসির বার্ষিক সম্মেলন ২০১৯ এবং নতুন কমিটি ঘোষনা

সিআরসির বার্ষিক সম্মেলন ২০১৯ এবং নতুন কমিটি ঘোষনা

মোঃ লুৎফুজ্জামান শান্ত, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) অধ্যয়নরত ছাত্রদের পথশিশুদের নিয়ে সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড (সিআরসি)’ মাভাবিপ্রবি শাখার বার্ষিক সম্মেলন ২০১৯ এবং নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

উক্ত বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন সিআরসি মাভাবিপ্রবি শাখার উপদেষ্টামন্ডলীর সদস্য বিজিই ডিপার্টমেন্টের ড.মোঃমাসুূুদুর রহমান স্যার,বিএমবি ডিপার্টমেন্টের ড.মোঃখাইরুল ইসলাম স্যার,ফুড এন্ড নিউট্রিশনাল সাইন্স ডিপার্টমেন্টের জাহাঙ্গীর আলম স্যার এবং সিপিএস ডিপার্টমেন্টের আওরঙ্গজেব আকন্দ স্যার।এসময় তারা শুভেচ্ছা বক্তব্য দেন, সিআরসির নবনিযুক্ত সদস্যদের উদ্দেশ্য বিভিন্ন দিকনির্দেশনা দেন এবং যেকোন সাহায্য সহযোগীতার আশাস্ব দেন। আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল মজুমদার এবংসাধারণ সম্পাদক রাহাত সিকদার। তারপর বিদায়ী সভাপতি রিফাত আহমেদ এবং সাধারণ সম্পাদক রোবেল মাহমুদ বিদায়ী বক্তব্য দেন এবং নবনিযুক্ত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

এরপর (১৪ নভেন্বর ২০১৯) মধাহ্নে সিআরসি কেন্দ্রীয় কমিটির সভাপতি রাসেল আহমেদ রাজু ও সাধারণ সম্পাদক হাসান আল সাহাবের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ৫২ সদস্যের কার্যকরী কমিটি প্রকাশ করা হয়। কমিটিতে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের মোঃ তোহিদুর রহমান সভাপতি ও টেক্সটাইল ইঞ্জিনিয়ার বিভাগের তৃতীয় বর্ষের মোঃসাইফুল ইসলাম সাধারন সম্পাদক করে এই কমিটি করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, শেখ ইমাম হোসেন লিমন (সহ-সভাপতি), মেজবাহ রাহাত (সহ-সভাপতি), মোঃশাহিন হাওলাদার(সহ-সভাপতি), ইসরাত সুহা (সহ-সভাপতি), লামিয়া আফরোজ সেতু (সহ-সভাপতি), মজাহিদুল ইসলাম (সহ-সভাপতি), রিয়াজুল ইসলাম (যুগ্ম সা.সম্পাদক), সুপ্তি রায় (যুগ্ম সা. সম্পাদক), সাব্বির রহমান (যুগ্ম সা. সম্পাদক), আতিক হাসান সিফাত (যুগ্ম সা. সম্পাদক), তরিকুল ইসলাম (যুগ্ম সা. সম্পাদক), মোঃ তারেক মিয়া (যুগ্ম সা. সম্পাদক), এস.এম তৌকির (সাংগঠনিক সম্পাদক), মেফতাহুল জান্নাত মীম (সহ সাংগঠনিক সম্পাদক), সোনিয়া আহমেদ (সহ সাংগঠনিক সম্পাদক), হুমায়রা কবির রিতি (সহ সাংগঠনিক সম্পাদক), মেহেদি হাসান রবিন (সহ সাংগঠনিক সম্পাদক), মোঃ লুৎফুজ্জামান শান্ত (সহ সাংগঠনিক সম্পাদক), মোঃ রবিউল ইসলাম (অর্থ সম্পাদক), তাহমিনা সেতু (নারী ও শিশু সম্পাদক), রনি হাসান (স্কুল ছাত্র ও বৃত্তি), আফনান আজিজ (দপ্তর সম্পাদক), ঈশা খান (তথ্য ও গবেষণা), হেলাল মোর্শেদ (শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক), মোঃ জিয়াউর রহমান (আইন), শাহরিয়াল শাকিল (ক্রিড়া) প্রমুখ।


Leave a Reply