সিরাজদিখানে মানুষের সেবায় ঐকতান যুব ফাউন্ডেশন | Nobobarta

আজ শনিবার, ৩০ মে ২০২০, ০৬:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজাপুরে স্বেচ্ছাশ্রমে এক কিলোমিটার রাস্তা সংস্কার নলছিটি পৌরসভার সাবেক কাউন্সিলর ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার আটোয়ারীতে রাধানগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রাজাপুরে পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার-২,পৃথক দুটি মামলা দায়ের। দৌলতপুরে ড্রেজার ব্যবসায়ীরা অবৈধভাবে বালু উত্তোলন করে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা গত ২৪ ঘন্টায় দেশে করোনায় মৃত্যু ২৮, নতুন শনাক্ত ১৭৬৪ আগামীকাল থেকে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ৮ আন্তঃনগর ট্রেন লিওনেল মেসিকে পেছনে ফেলে শীর্ষ উপার্জনকারী ফেদেরার কাল থেকে খুলবে অফিস, চলবে গণপরিবহনও করোনায় আক্রান্ত শান্ত-মারিয়ামের চেয়ারম্যানের মৃত্যু
সিরাজদিখানে মানুষের সেবায় ঐকতান যুব ফাউন্ডেশন

সিরাজদিখানে মানুষের সেবায় ঐকতান যুব ফাউন্ডেশন

Rudra Amin Books

সিরাজদিখানে মানুষের সেবায় ঐকতান যুব ফাউন্ডেশন

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ “মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই শ্লোগানকে সামনে রেখে অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ঐকতান যুব ফাউন্ডেশন জনমানুষের সেবায় একধাপ এগিয়ে রয়েছে। একঝাঁক তরুণদের নিয়ে গঠিত এই সংগঠনটির সদস্যরা গরীব ও অসহায় পরিবারগুলোকে খুঁজে খুঁজে বের করে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এছাড়া বর্তমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা অসহায় পরিবারের বাড়ীতে বাড়ীতে পৌঁছে দিচ্ছেন আর্থ, বস্ত্র ও ত্রাণ সামগ্রী। ২০১৬ সালে তরুণ যুবকদের হাত ধরে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নে গড়ে ওঠে অরাজনৈতিক “ঐকতান যুব ফাউন্ডেশন” নামে সমাজসেবী একটি সংগঠন। তাদের নানামুখী সামাজিক কাজের জন্য এরই মধ্যে সংগঠনটি সমাজ ও গরীবের বন্ধু খ্যাতি পেয়েছে। সংগঠনটির জন্মলগ্ন থেকেই সামাজিক ও জনকল্যাণ মূলক কাজ করে উপজেলাবাসীর মন কেড়েছে। আগামী দিনগুলোতে যাতে সামাজিক উন্নয়ন মূলক কাজে নিজেদের উদ্যোগী মনোভাব তৈরী করতে পারে এই লক্ষ্য নিয়ে সংগঠনটি এগিয়ে যাচ্ছে বলে জানান, সংগঠনের সভাপতি রাজিব মোল্লা, সাধারণ সম্পাদক নাজমুল মোল্লা।সংগঠনটি প্রতি বছর উপজেলার বিভিন্ন গ্রামের শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে থাকে। এমনকি প্রাকৃতিক দুর্যোগে বিপদগ্রস্থ মানুষদের খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান করে থাকেন। প্রতি বছরে দুটি ঈদের সময় গরীর ও অসহায় মানুষের মাঝে সেমাই, চিনি, নারকেল, দুধ, নতুন জামা কাপড় বিতরণ করে আসছেন। এছাড়া যুব সমাজকে মাদক মুক্ত রাখতে সংগঠনটির ভুমিকা প্রশংসনীয়। করোনার সংকটকালীন সময়ে সংগঠনটি নিয়মিতই বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছেন। এরই ধারাবাহিকতায় ঈদুল ফিতরকে সামনে রেখে সংগঠনের উদ্যোগে গতকাল ২৩ মে শনিবার ১৫০ টি পরিবারের মাঝে বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি এলাকায় সংগঠনের সদস্যদের মাধ্যমে ১৫০ টি পরিবারের বাড়ী বাড়ী গিয়ে থ্রী পিছ, লুঙ্গি ও কাপড় পৌঁছে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ঐকতান যুব ফাউন্ডেশন উপদেষ্টা সামছুল মোল্ল,নেয়াজ আলী মোল্লা কাদির মোল্লা,দিদার মোল্লা, যুগ্ন সম্পাদকঃ সুজন মোল্লা, ইকবাল শেখ,সাংগঠনিক সম্পাদকঃ মিশু মোল্লা,রবিণ মুন্সী,মিলন,ফারুক মোল্লা, মোল্লা,কোষাধ্যক্ষ, আবু সাঈদ মোল্লা,টিটু মোল্লা, শাহলম মোল্লা, ইমরান মোল্লা,শাওন মোল্লা,সোহাগ সহ আরো অনেকই প্রমুখ।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta