রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের মাস্ক-সাবান ও লিফলেট বিতরন | Nobobarta

আজ মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৪:০৩ পূর্বাহ্ন

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের মাস্ক-সাবান ও লিফলেট বিতরন

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের মাস্ক-সাবান ও লিফলেট বিতরন

bty

Rudra Amin Books

লক্ষ্মীপুর প্রতিনিধি:
সারাদেশে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ও সংক্রমন থেকে রক্ষা পেতে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের পক্ষ থেকে রিক্সাচালক, ছিন্নমূল মানুষ ও পথচারীদের মাঝে মাস্ক, সাবান ও লিফলেট বিতরন করা হয়েছে। আজ রবিবার সকাল থেকে রামগঞ্জ শহরের পাইলট বালিকা ও পৌরসভা সড়ক, রামগঞ্জ পুলিশ বক্স চত্বর ও রামগঞ্জ মুক্তিযোদ্ধা মঞ্চ এলাকায় মাস্ক-সাবান ও লিফলেট বিতরন করেন।

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের উদ্যোগে মাস্ক-সাবান ও লিফলেট বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার ওসি (তদন্ত) একে ফজলুল হক, উপজেলা একাডেমিক সুপারভাইজার শরিফ উল্যাহ আলম শামস, মেডিকা স্পেশালাইজড হসপিটালের বিশেষজ্ঞ চিকিৎসক ডাক্তার আবদুল্লাহ আল মাঈদ, রামগঞ্জ থানার উপ পরিদর্শক মোঃ মোশারফসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, দেশের সকল যুবক যদি এভাবে দেশবাসীকে সচেতনসহ ক্রান্তিলগ্নে মহৎ কাজে এগিয়ে আসতো তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আরো আগেই বিনির্মান হতো। তিনি সংগঠনের সদস্যদের ধন্যবাদ জানান।

উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বলেন, আমি অবাক হই রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সদস্যদের কার্যক্রম দেখে। দেশ ও দেশের মানুষের জন্য এ সংগঠনের সদস্যদের আন্তরিকতায় আমিসহ রামগঞ্জ উপজেলা প্রশাসন মুগ্ধ। তাদের সবার উজ্জল ভবিষ্যত কামনা করছি যেন, তারা দেশ মাতৃকার সেবায় সবসময়ই এগিয়ে আসতে পারে।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলো, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের কোষাধ্যক্ষ রায়হানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক সাঈদ আলম শাহীন, শেখ প্রীতম, তানভীর হোসেন, রূদ্র মোহাম্মদ শুভ, নাদিম হাসান আশিক ও নাফসান বিন মাহমুদ প্রমূখ।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta