রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৪৪জন আটক | Nobobarta

আজ শনিবার, ৩০ মে ২০২০, ০৩:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৪৪জন আটক

রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৪৪জন আটক

Arrest - Nobobarta

Rudra Amin Books

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গতকাল বুধবার থেকে আজ বৃহস্পতিবার সকাল প্রর্যন্ত মোট ৪৪ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৮ জন,রাজপাড়া থানা-০৬ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০২ জন, কাটাখালী থানা-০৪ জন, বেলপুকুর থানা-০৩ জন, শাহমখদুম থানা-০১ জন, এয়ারপোর্ট থানা-০৩ জন, পবা থানা-০১ জন, কাশিয়াডাঙ্গা থানা-১২ জন ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।বোয়ালিয়া মডেল থানা (১) মোঃ সবুজ, আলামিন (৪১)কে ০৬ গ্রাম হেরোইনসহ আটক করে, (২) মোঃ সাগর আহম্মেদ (২৫)কে ১১ গ্রাম হেরোইন সহ আটক করে, (৩) মোঃ তুহিন (৩৮)কে ০৭ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ (১) মোঃ রতন,কালু (২৬)কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ (১) মোঃ আঃ হান্নান (৪৫) কে ১০ লিটার তাড়ী সহ আটক করে।এয়ারপোর্ট থানা পুলিশ (১) আবু সাইদ (১৯), (২) মোঃ মিজান (২৩) ও (৩) মোঃ গিয়াস উদ্দিন (৪৫)দের ১৭০ গ্রাম হেরোইন ও ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

পবা থানা পুলিশ (১) মোঃ আজিজুর রহমান(২৮)কে ১৫ গ্রাম হেরোইন সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ (১) মোঃ চাঁন মিয়া (৪০)কে ১০০০ মিঃ লিঃ ফেন্সিডিল ও ২০ গ্রাম হেরোইন সহ আটক করে ও ডিবি পুলিশ (১) মোঃ সাগর আলী(২৩)কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (২) মোঃ এখলাস হোসেন (২০)কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন গোলাম রুহুল কুদ্দুস অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ রাজশাহী।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta