বাগমারায় ডাক্তার-পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিলেন এমপি এনামুল | Nobobarta

আজ রবিবার, ৩১ মে ২০২০, ১২:২২ পূর্বাহ্ন

বাগমারায় ডাক্তার-পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিলেন এমপি এনামুল

বাগমারায় ডাক্তার-পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিলেন এমপি এনামুল

Rudra Amin Books

মোঃ মঞ্জুর রহমান মুন্না, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: দেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে বাগমারায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিঃ এনামুল হক তার ব্যক্তিগত তহবিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ সদস্যসহ গণমাধ্যমকর্মীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ KN-95 মাস্ক ও পিপিই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হকের ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার(১০০০) পিচ KN-95 মাস্ক ও পাঁচশত(৫০০) পিচ পিপিই বিতরণ করেছেন। শনিবার বেলা ১১ টায় সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল স্বাস্থ্য সুরক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করেন এমপি এনামুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশের প্রায় সব জেলায় করোনা রোগী দেখা যাচ্ছে। করোনা ভাইরাস এখন কোন এক দেশের সমস্যা নয়। এটি সারা বিশ্বের জন্য একটি বিপদ। চিকিৎসকরা যাতে নিরাপদে সকল রোগীর চিকিৎসা করতে পারে সেজন্য তাদেরকে সর্বপ্রথম পিপিই প্রদান করা হয়েছিল। এর ফলে চিকিৎসকরা বাড়ি বাড়ি গিয়ে করোনা সংকটে চিকিৎসা প্রদান করতে থাকে। এর ফলে করোনাকালীন সময়ে বাগমারার সকল মানুষ চিকিৎসাসেবা পেয়েছেন।

তিনি আরো বলেন, করোনাকে ভয় নয় জয় করতে হবে। চলোমান করোনা পরিস্থিতি মোকাবেলায় যেভাবে উপজেলার সর্বস্তরের জনগণ, প্রশাসনের কর্মকর্তা, আইন শৃংখলা বাহিনীর সদস্যদের সহযোগীতা করেছেন তাতে করোনা ভাইরাসের অতিরিক্ত আক্রমণের কবল থেকে রক্ষা পাওয়া সম্ভব হয়েছে। তিনি আরো বলেন, চিকিৎসক, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশসহ গণমাধ্যমের কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। সে কারণে তাদের স্বাস্থ্য সুরক্ষা আগে নিশ্চিত করতে হবে। বাগমারার এই কার্যক্রমকে অনুকরণ করে দেশের বিভিন্ন স্থানে এটা পরিচালিত হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ আহম্মেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম রাব্বানী, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নূরুল ইসলাম প্রমুখ।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta