বগুড়ায় জ্বর সর্দিতে একজনের মৃত্যু, সন্দেহ করোনা ভাইরাস! | Nobobarta

আজ সোমবার, ২৫ মে ২০২০, ০৭:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নাটোরের লালপুর-বাগাতিপাড়ায় স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করোনায় আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯৭৫ সিলেটে ঈদ নামাজের মুনাজাতে কান্নায় ভেঙে পড়েন মুসল্লিরা আম্ফানে ক্ষতিগ্রস্ত কৃষকের কুমড়া কিনে মানুষের বাড়ি গিয়ে বিতরণ করলেন কাউখালীর ইউএনও “এবারের ঈদের আনন্দ পরবর্তী বছরের জন্য রইল”-মোরাদ কুমিল্লার বাঙ্গরায় স্টার যুবকল্যাণ ট্রাস্টের ঈদ সামগ্রী বিতরণ পঞ্চগড়ে অনুসন্ধিৎসু চক্রের ঈদ উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ ঈদে আসাদুজ্জামান নূরের ‘বাঘবন্দী’ ঘরে বসেই পরিবারের সাথে ঈদের আনন্দ উপভোগ করুন : প্রধানমন্ত্রী কমলগঞ্জে কাতার প্রবাসী সফিকুল ইসলামের পক্ষথেকে ইফতার ও ঈদ উপহার বিতরণ
বগুড়ায় জ্বর সর্দিতে একজনের মৃত্যু, সন্দেহ করোনা ভাইরাস!

বগুড়ায় জ্বর সর্দিতে একজনের মৃত্যু, সন্দেহ করোনা ভাইরাস!

Dead Body-Nobobarta
প্রতীকি ছবি।

Rudra Amin Books

জিএম মিজান, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহে জ্বর সর্দিতে একজনের মৃত্যু, সন্দেহ করোনা ভাইরাস। উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, শনিবার আনুমানিক সকাল ৮টার সময় শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহে মাসুদ রানা (৪৬) নামের একজনের অস্বাভিক মৃত্যু হয়েছে। তার পিতার নাম কোরবান শেখ। তার স্থায়ী ঠিকানা-কাহালু উপজেলার মুরইল গ্রামে।

মৃত্যুর বিষয়টি তার স্ত্রী সাজেদা বেগম প্রথমে টের পায়। প্রশাসন সূত্রে আরও জানা যায়, ঢাকা কাশেম বাজারে মশার কয়েলের ব্যবসার করতো মাসুদ রানা। সে ঢাকা থেকে গত ২৪.০৩.২০২০ ইং তারিখে ভোর ৬.৩০ মিনিটে উপজেলার দাড়িদহে ভাড়া বাসায় তার দ্বিতীয় স্ত্রী ও সন্তানের কাছে আসেন। সে দাড়িদহের জিল্লুরের বাড়িতে স্ত্রীসহ ভাড়া থাকে। তাহার স্ত্রী সাজেদা বেগম (৩৪) টিএমএসএস দাড়িদহ শাখা অফিসে চাকুরি করে। তাহাদের একটি কণ্যা সন্তান রহিয়াছে। তাহার নাম মিস মই (৮)। মাসুদ রানা গত ২৪.০৩.২০২০ইং তারিখে ভাড়া বাসায় আসার পর দাড়িদহ বাজারে প্রয়োজনীয় কাঁচা বাজার করে চা খেয়ে ভাড়া বাড়িতে যাওয়ার পর সে আর বাহিরে বের হয় নাই। তাহার অসুস্থতা বুঝতে পেরে স্ত্রী সাজেদা বেগম মেয়েসহ আলাদা ঘড়ে থাকতো। তার স্ত্রী গতরাত ১২টা পর্যন্ত স্বামী মাসুদ রানার বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত করেন।

জানতে চাইলে তাহার স্ত্রী সাজেদা বেগম বলেন, আমার স্বামী মাসুদ রানার সর্দি, কাশি ও জ্বর ছিলো। আজ সকাল ৯.৩০ মিনিটে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এমওডিসি শামিম সরেজমিনে গিয়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। শিবগঞ্জ সার্কেলের এএসপি কুদরাত-ই-খুদা শুভ, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, থানার ওসি তদন্ত সানোয়ার হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শক করেন। এ বিষয়টি কেন্দ্র করে দাড়িদহ বন্দরে ঐ বাড়ির আশপাশের ১৫টি বাড়িতে ৭ দিনের লক ডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। মৃত্যু ব্যক্তির আলামত সংগ্রহ করে ঢাকা আইডিসিআর এ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত লাশ দাফন নিয়ে ধুম্্রজালের সৃষ্টি হয়েছে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta