নন্দীগ্রামে চার ডাকাতকে গণধোলাই : পিকআপ আটক | Nobobarta

আজ শনিবার, ০৬ Jun ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

নন্দীগ্রামে চার ডাকাতকে গণধোলাই : পিকআপ আটক

নন্দীগ্রামে চার ডাকাতকে গণধোলাই : পিকআপ আটক

Rudra Amin Books

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি # বগুড়ার নন্দীগ্রামে চার ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। ডাকাতিকাজে ব্যবহৃত একটি পিকআপ(ট্রাক) আটক করেছে পুলিশ। জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে নাটোর সদর উপজেলায় পন্ডিতগ্রামের আহসান খান দর্পনের পুকুরে ১০/১২জন সংঘবদ্ধ ডাকাতদল নৈশ্যপ্রহরী আব্দুল কাদেরকে বেধরক পিটিয়ে আহত করে বেঁধে রেখে প্রায় ৩লাখ টাকার মাছ লুট করে। ভোর রাতে বগুড়া জেলার শেরপুর মৎস্য আড়তে মাছগুলো বিক্রি করে পিকআপ নিয়ে ফেরার পথেমধ্যে নন্দীগ্রাম উপজেলার ভাগবজর এলাকায় পিকআপের মধ্যেই টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে তাদের হট্রগোল শুরু হয়।

বিষয়টি টেরপেয়ে স্থানীয় জনতার সন্দেহ হলে পিকআপ গাড়ীর গতিরোধ করে ৪জনকে আটক করলে পিকআপে থাকা ৮/১০জন সহযোগী পালিয়ে যায়। তখন স্থানীয় জনতা উত্তেজিত হয়ে আটককৃতদের গণধোলাই দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিকআপ গাড়ীসহ চার ডাকাতকে আটক করে থানা নিয়ে আসে। আটককৃতরা চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পনর রশিয়া গ্রামের মিন্টু আলীর ছেলে জেম আহমেদ(৩৫), নওগাঁ সদর উপজেলার খাগড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে জসীম উদ্দিন(৩৩), একই জেলার রাণীনগর উপজেলার হরিশপুর গ্রামের হাকিমুদ্দিনের ছেলে আজাদুল(৪৫) ও আত্রাই উপজেলার মহাদিঘী গ্রামের শরীফ সরদারের ছেলে আইনুল হক(২৫)।

থানার সেকেন্ড অফিসার মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কের ভাগবজর বাজার এলাকায় একদল ডাকাত একটি পিকআপের মধ্যে টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে মারামারি করছিল। স্থানীয় জনতার সন্দেহ হলে পিকআপ গাড়ীর গতিরোধ করে। এসময় ডাকাত সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে সর্দারসহ ৪জন ডাকাত সদস্যদের গণধোলাই দেয় জনতা। মারপিটে ডাকাত জেম আহমেদ আহত হয়েছে। তবে ৮/১০জন ডাকাত পালিয়েছে। থানার ওসি হাসান শামীম ইকবাল জানান, আটককৃতরা উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের হাটলাল মোড় এলাকায় যানবাহনে ডাকাতি চেষ্টা মামলার পলাতক আসামী। এরা উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকায় সড়ক মহাসড়কে ডাকাতি, বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল লুটসহ বিভিন্ন অপরাধে সম্পৃক্ত ও একাধিক মামলার আসামী। আটককৃতদের নাটোর সদর থানার ওসি মিজানুর রহমানের নিকট হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta