করোনায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বিপিআই বন্ধন | Nobobarta

আজ বুধবার, ২৭ মে ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন

করোনায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বিপিআই বন্ধন

করোনায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বিপিআই বন্ধন

Rudra Amin Books

করোনা ভাইরাসে গৃহবন্দী অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক শিক্ষার্থীদের সংগঠন বিপিআই বন্ধন। সামাজিক উন্নয়মূলক এই সংগঠনটি রাজধানী ঢাকার বাড্ডা মিশ্রিটোলা অঞ্চল, বগুড়া পলিটেকনিকের সামনে অসহায় পরিবার এবং গাইবান্ধার সাদুল্যপুর থানার লকডাউন অঞ্চলের দেড়শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি হিসাবে চাল, ডাল, আলু, সাবান ইত্যাদি বিতরণ করেছে।

বাংলাদেশ সরকারের গনজমায়েত নিষেধাক্ষা ও জনসুরক্ষা নিয়ম নীতিমেনে ত্রান বিতরণ করা হয়। বিতরণ কালে গন জমায়েত যেনো না হয় সেই জন্য সংগঠনের অল্প কয়েকজন নেতৃবৃন্দের উপস্থিতিতে ত্রাণ বিতরণ করা হলেও রাজধানীর বাড্ডা অঞ্চলে বিতরণ কালে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি আসাদুল্লাহ্ নান্নু, সাধারন সম্পাদক ইমরান হোসেন, উপদেষ্ঠা মোঃ কামরুল হাসান ও সদস্য মোঃ আলমগীর হোসেন প্রমুখ।

বগুড়ায় ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন বগুড়া পলিটেকনিকের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌঃ মোঃ জয়নাল আবেদীন, কম্পিউটার প্রকৌশল বিভাগীয় প্রধান ও ইন্সট্রাক্টর আজিজুল আমান আল আমিন, সাধারণ বিভাগের ইনস্ট্রাক্টর নুর উদ্দিন মোহাম্মদ আলমগীর, কম্পিউটার প্রকৌশল বিভাগের ইন্সট্রাক্টর হুমায়ূন রেজা, ইলেক্ট্রনিক্স প্রকৌশল বিভাগের ইন্সট্রাক্টর তাহমিদ সাদিক।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিপিআই বন্ধন এর উপদেষ্টা ও বগুড়া পলিটেকনিক পরিবার অনলাইন গ্রুপের প্রধান এডমিন মোঃ আল আমিন নাহিদ, উপদেষ্টা মোঃ শাফিউল আজম পারভেজ।

বিপিআই বন্ধন এর সহসভাপতি মোঃ নাহিদ সুলতান, যুগ্ম প্রচার সম্পাদক মোঃ শাহিন সরকার, সদস্য মোঃ মেহেদী হাসান, মোছাঃ মনিরা ইয়াছমিন মৌ, শেখ শামীম হাসান রুদ্র, সাদিয়া সাবা, আরিফুল ইসলাম, সাকিব, মৌশিক আহম্মেদ, আল হিরা, সজল মিয়া, জাহিরুল ইসলাম, অপারাজিতা সাহা প্রমুখ।

গাইবান্ধা জেলার সাদুল্যপুর থানা লকডান অঞ্চলে ত্রান সামগ্রী বিতরণ করেন বিপিআই বন্ধনের সহসভাপতি মোঃ জামিনুর রেজা জামাল, সদস্য মোঃ ইমতিয়াজ সরকার, মোঃ রাজু আহমেদ, মোঃ উৎস হাসান প্রমুখ।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta