পোরশায় লকডাউন পালনে তৎপর প্রশাসন মাঠে নেমেছ পুলিশ ও সেনাবাহিনী | Nobobarta

আজ বুধবার, ০৩ Jun ২০২০, ০১:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
পোরশায় লকডাউন পালনে তৎপর প্রশাসন মাঠে নেমেছ পুলিশ ও সেনাবাহিনী

পোরশায় লকডাউন পালনে তৎপর প্রশাসন মাঠে নেমেছ পুলিশ ও সেনাবাহিনী

Rudra Amin Books

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় করোনা ভাইরাস বিস্তার রোধে সচেতনতার জন্য প্রশাসনের সহযোগিতায় লকডাউন পালনে মাঠে নেমেছে পুলিশ ও সেনাবাহিনী।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে মানুষকে সচেতনতার লক্ষে কাজ করেছেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা। এসময় সাথে ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সেলিম আহমেদ, অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান শাহিনসহ পোরশা থানার সকল পুলিশ সদস্যগণ।

এর পর বিকেলে ইউএনও এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে সেনাবাহিনীর ক্যাঃ রেজওয়ান হোসেনের সহযোগিতায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ দিন সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে অপ্রয়োজনে বাড়ী থেকে বের হওয়ায় ১৪জন ব্যক্তিকে মোবাইল কোর্টের মাধ্যমে তাদের জরিমানা করা হয়।

এ সময় সর্ব সাধারণকে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না থাকার জন্য মাইকিং এর মাধ্যমে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়। নির্বাহী অফিসার নাজমুল হামিদ জানান, সকলকে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে না বাহির হবার জন্য বলা হচ্ছে। যারা এই আদেশ মানছেন না আমরা তাদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ব্যবস্থা নিচ্ছি।

আগামীতে নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধেও পর্যায়ক্রমে কারাদন্ড সহ আরও কঠোর শাস্তি আরোপ করা হবে বলেও জনান তিনি।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta