আটোয়ারীতে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন | Nobobarta

আজ বুধবার, ২৭ মে ২০২০, ০৩:৪৬ অপরাহ্ন

আটোয়ারীতে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন

আটোয়ারীতে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন

Rudra Amin Books

রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ জাঁকজমকপুর্ণ পরিবেশে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে। মঙ্গলবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কক্ষ থেকে বাংলাদেশে প্রথম বারের মত জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের সাথে সাথে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে আমন্ত্রিত অতিথিদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ফেস্টুন সহ বেলুন উড়িয়ে স্থানীয় ভাবে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

আবাসিক মেডিকেল অফিসার ডা: মোঃ সইফুজ্জামান (বিপ্লব) এর সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: হুমুয়ুন কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “ স্বাস্থ্য সেবা অধিকার- শেখ হাসিনার অঙ্গিকার” এই প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী, নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, জেলা পরিষদ সদস্য মোছাঃ লুৎফা বেগম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ নুর বক্ত, ধামোর ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

বক্তাগণ আটোয়ারী উপজেলা স্বাস্থ্য বিভাগের সেবার মানের প্রশংসা করে বক্তব্য রাখেন এবং সেবার মান আরো বাড়ানোর জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগিতা কামনা করা হয়। ডাঃ হুমায়ুন কবীর তাঁর বক্তব্যে বলেন আটোয়ারী হাসপাতাল ৫০ শয্যা বিশিষ্ট। এখানে ডাক্তারের প্রয়োজন ৩১ জন। বর্তমানে ডাক্তার আছে ৫ জন। তারপরেও আমরা সেবা দিতে কোন কার্পন্যতা করি না। আমরা এখানে সেবা দিতে এসেছি, আপনারা আমাদের কাছে মানসম্পন্ন সেবা গ্রহন করুন।তিনি বলেন, ১৬ এপ্রিল হতে ২০ এপ্রিল পর্যন্ত স্বাস্থ্য সেবা সপ্তাহের বিভিন্ন কর্মসুচি পালন করা হবে, প্রতিদিনের কর্মসুচিতে সবার অংশগ্রহন সহযোগিতা কামনা করছি। কর্মসুচিগুলো উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী, সূর্য্যরে হাসি ক্লিনিকের ম্যানেজার ফখরুল ইসলাম সহ সকল স্টাফ, জনপ্রতিনিধি, স্থানীয় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও কর্মচারী সহ গণমাধ্যমকর্মীগণ।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta