ভালুকায় উপজেলা রিলিফ ফান্ডে আসপাডা’র অনুদান | Nobobarta

আজ বুধবার, ২৭ মে ২০২০, ০৮:৫৬ পূর্বাহ্ন

ভালুকায় উপজেলা রিলিফ ফান্ডে আসপাডা’র অনুদান

ভালুকায় উপজেলা রিলিফ ফান্ডে আসপাডা’র অনুদান

Rudra Amin Books

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় উপজেলা প্রশাসন কর্তৃক সৃষ্ট “উপজেলা রিলিফ ফান্ড” এ বেসরকারী স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন এক লক্ষ টাকার অনুদান প্রদান করেছে।

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট মহাসঙ্কটে গরীব দুঃখী, দুস্থ ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানো এবং তাদের খাদ্যের নিশ্চয়তা প্রদানের জন্য ভালুকা উপজেলা প্রশাসন কর্তৃক সৃষ্ট “উপজেলা রিলিফ ফান্ড” এ গত ৩১ মার্চ মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের হাতে এক লক্ষ টাকার চেক তুলে দেন আসপাডা’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মোঃ আবদুর রশিদের পক্ষে আসপাডা’র পরিচালক(এম.এস) সুদেব চন্দ্র রায়।

এ সময় উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ ব্যাপারে আসপাডা’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মোঃ আবদুর রশিদ জানান, দেশের এই মহা বিপদের দিনে গরীব দুখি, দুস্থ ও ছিন্নমূল মানুষের পাশে আসপাডা সহযোগিতা করে যাবে। এখন ভালুকা উপজেলায় পরে পর্যায়ক্রমে ময়মনসিংহের অন্যান্য উপজেলাতেও এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। ময়মনসিংহ জেলা প্রশাসক ও প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিলে সহযোগিতার চেষ্টা করবো।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta