ভালুকায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাদিকুর রহমান | Nobobarta

আজ সোমবার, ২৫ মে ২০২০, ০৮:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নাটোরের লালপুর-বাগাতিপাড়ায় স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করোনায় আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯৭৫ সিলেটে ঈদ নামাজের মুনাজাতে কান্নায় ভেঙে পড়েন মুসল্লিরা আম্ফানে ক্ষতিগ্রস্ত কৃষকের কুমড়া কিনে মানুষের বাড়ি গিয়ে বিতরণ করলেন কাউখালীর ইউএনও “এবারের ঈদের আনন্দ পরবর্তী বছরের জন্য রইল”-মোরাদ কুমিল্লার বাঙ্গরায় স্টার যুবকল্যাণ ট্রাস্টের ঈদ সামগ্রী বিতরণ পঞ্চগড়ে অনুসন্ধিৎসু চক্রের ঈদ উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ ঈদে আসাদুজ্জামান নূরের ‘বাঘবন্দী’ ঘরে বসেই পরিবারের সাথে ঈদের আনন্দ উপভোগ করুন : প্রধানমন্ত্রী কমলগঞ্জে কাতার প্রবাসী সফিকুল ইসলামের পক্ষথেকে ইফতার ও ঈদ উপহার বিতরণ
ভালুকায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাদিকুর রহমান

ভালুকায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাদিকুর রহমান

Rudra Amin Books

অনলাইন ডেস্ক-
করোনা ভাইরাস পরিস্থিতিতে ব্যক্তিগত উদ্যোগে ময়মনসিংহের ভালুকা উপজেলায় পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে প্রায় এক হাজার পরিবারকে নারী-পুরুষ ও হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ও সাংবাদিক সাদিকুর রহমান তালুকদার।

সোমবার (৩০ মার্চ ) সকাল ১০টা থেকে রাত পর্যন্ত ভালুকা উপজেলার ভালুকা পৌরসভার ১, ৩, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে বিভিন্ন পাড়া-মহল্লায় গাড়ি নিয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, লবণ, তেল, আলু ও সাবানসহ প্রদান করেন তিনি।

এর আগে রবিবার (২৯ মার্চ) বেলা ১১টা থেকে রাত পর্যন্ত ভালুকা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে শহীদ নাজিম উদ্দিন রোডের এলাকায় নিজ বাসভবনে ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের অসহায় শ্রমিক, রিকশাচালক, নারী-পুরুষ ও বৃদ্ধের মাঝে খাদ্যসামগ্রী নিজ হাতে তুলে দেন।
এ সময় নারী, শ্রমিক ও রিক্সা চালকেরা বলেন, সাদিকুর রহমান তালুকদার ভাই সব সময় গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়ান। যেকোনো প্রয়োজনে তার কাছে গেলে তিনি কাউকে খালি হাতে ফেরত দেন না।

এ বিষয়ে উপজেলা ভালুকা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মরহুম তফির উদ্দিন তালুকদারের সুযোগ্য সন্তান মো. সাদিকুর রহমান তালুকদার বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে সকল কার্যকারী পদক্ষেপ গ্রহণ করেছে। করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন থেকে সবাইকে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

তিনি আরও বলেন, এই ক্রান্তিকালে সবাইকে নিম্ন আয়ের অসহায় জনগণের পাশে দাঁড়ানো উচিত। আসুন আমরা সবাই মিলে সরকারি নির্দেশনা মেনে যেসব দিনমজুর, খেটে খাওয়া হত-দরিদ্র অসহায় মানুষ ঘরবন্দি তাদের কাছে গিয়ে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া আমাদের নৈতিক দায়িত্ব।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta