সাধারণ জনমনে আস্থার প্রতীক "আটপাড়া উপজেলা সাংবাদিক ফোরাম" | Nobobarta

আজ সোমবার, ০১ Jun ২০২০, ১১:২০ পূর্বাহ্ন

সাধারণ জনমনে আস্থার প্রতীক “আটপাড়া উপজেলা সাংবাদিক ফোরাম”

সাধারণ জনমনে আস্থার প্রতীক “আটপাড়া উপজেলা সাংবাদিক ফোরাম”

Rudra Amin Books

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা : মহৎ এবং পবিত্র একটি পেশার নাম সাংবাদিকতা। যে পেশার হাত ধরেই উঠে আসে অন্যায়, অনিয়ম, উন্নয়ন, সাহায্য, সহযোগিতার খবর।

আর এ পেশার সদস্যরা যখন দায়িত্ব ও কর্তব্য পালনে নিষ্ঠার সাথে কাজ করে যায়, তখন সাধারণ জনমনে আস্থার প্রতীক হয়ে উঠে। তেমনি সাংবাদিকতার উদ্যমী কিছু সদস্যর সমন্বয়ে গঠিত একটি সংগঠনের নাম “আটপাড়া উপজেলা সাংবাদিক ফোরাম”।

যে ফোরামের সদস্যরা সভাপতি রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল ও যুগ্ম সম্পাদক মোঃ কামাল হোসেনের নেতৃত্বে নিবেদিত ভাবে, সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে চলেছে আটপাড়া উপজেলার প্রান্তিক পর্যায় থেকে শুরু করে কেন্দ্রবিন্দু পর্যন্ত সকল খবর সংগ্রহে এবং প্রকাশনার ক্ষেত্রে।

“আটপাড়া উপজেলা সাংবাদিক ফোরামের” সাংবাদিকরা কোনো ঘটনা ঘটা মাত্রই কোনো কালক্ষেপণ না করে তা তাৎক্ষণিক ভাবে অনলাইন, স্থানীয় দৈনিক এবং জাতীয় পত্রিকায় প্রকাশ করে যাচ্ছে। এতে করে একদিকে যেমন সকল সাধারণ মানুষ খবর জানতে পারছেন, তেমনি অন্যদিকে উপজেলার প্রশাসনিক কর্মকর্তারাও তাঁদের পদক্ষেপ গ্রহণ করতে পারছেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস জানান, ২ মাসের ব্যবধানে গড়ে ওঠা আটপাড়া উপজেলা সাংবাদিক ফোরাম সংগঠনটি যেকোনো খবর প্রকাশের ক্ষেত্রে নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছে এবং এতে করে আমরা আটপাড়া বাসী অনেক আনন্দিত”।

আটপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন বলেন, “সাংবাদিক ফোরামের সদস্যরা সত্যিই মেধাবী। তা অল্প কদিনের মধ্যেই পরিচয় পেয়েছি। তারা যেকোনো খবর গুছিয়ে লেখা এবং উপস্থাপনার ক্ষেত্র অত্যন্ত পারদর্শীতার পরিচয় দিয়েছে এবং নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে।”

উপজেলার সাধারণ জনগণের সাথে কথা বললে তারা জানান, উপজেলার সাংবাদিকতার ইতিহাসে অতীতের কিছু অমোচনীয় ঘটনার পরিবর্তন ঘটাতে চলেছে “আটপাড়া উপজেলা সাংবাদিক ফোরাম।” ফোরামের সদস্যরা নিষ্ঠার সাথে কাজ করে যাবে এটাই আমাদের আশা।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta