শ্রীপুরে এক‌ই পরিবারের ৪জনকে গলাকেটে হত্যা | Nobobarta

আজ মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৪:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
শ্রীপুরে এক‌ই পরিবারের ৪জনকে গলাকেটে হত্যা

শ্রীপুরে এক‌ই পরিবারের ৪জনকে গলাকেটে হত্যা

Rudra Amin Books

অনলাইন ডেস্ক-:
গাজীপুরের শ্রীপুরে একটি দোতলা বাসার দ্বিতীয় তলা থেকে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও তাদের তিন সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা, তাদের দুই মেয়ে নুরা, হাওয়ারিম এবং প্রতিবন্ধী ছেলে ফাদিল।
পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো বুধবার রাতে তারা সবাই বাড়ির দোতলায় নিজ ঘরে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকাল গড়িয়ে দুপুর হলেও তারা কেউ ঘর থেকে বের না হওয়ায় নিহতের স্বজনরা মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পান। পরে শ্রীপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। কীভাবে কেন তারা খুন হলেন তা জানতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।
মালয়েশিয়া প্রবাসী কাজলের ছোট ভাই আরিফ সাংবাদিকদের জানান, গেল রাতে তার ভাবী তাদের জন্য সকালে গোশত আনতে বলে রেখেছিলেন। সকালে গোশত কেনার টাকা আনতে গিয়ে তাদের কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। এভাবে সকাল পেরিয়ে দুপুর এলেও তাদের কোনো সাড়া না মিললে মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পেয়ে পুলিশে খবর দেন।
কাজল দীর্ঘদিন প্রবাসে থাকার সময় ইন্দোনেশিয়ান মেয়ে ফাতেমাকে বিয়ে করেন। পরে শ্রীপুর আবদার গ্রামের জমি কিনে বাড়ি বানালে তার স্ত্রী-সন্তানেরা এখানেই থাকতেন। কাজলের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও থানার গোলাবাড়ি এলাকায়।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী জানান, খবর পেয়ে বিকাল সাড়ে ৩টার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। লাশের সুরত হাল তৈরি করা হচ্ছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদে মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানে হবে। কেন কীভাবে ঘটনা ঘটেছে এসব জানার জন্য অনুসন্ধান চলছে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta