বাড়িতে বাড়িতে ঈদ সামগ্রী পৌছে দিলেন ফুলহারা গ্রামের সচেতন যুব সমাজ | Nobobarta

আজ শনিবার, ৩০ মে ২০২০, ০৫:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজাপুরে স্বেচ্ছাশ্রমে এক কিলোমিটার রাস্তা সংস্কার নলছিটি পৌরসভার সাবেক কাউন্সিলর ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার আটোয়ারীতে রাধানগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রাজাপুরে পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার-২,পৃথক দুটি মামলা দায়ের। দৌলতপুরে ড্রেজার ব্যবসায়ীরা অবৈধভাবে বালু উত্তোলন করে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা গত ২৪ ঘন্টায় দেশে করোনায় মৃত্যু ২৮, নতুন শনাক্ত ১৭৬৪ আগামীকাল থেকে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ৮ আন্তঃনগর ট্রেন লিওনেল মেসিকে পেছনে ফেলে শীর্ষ উপার্জনকারী ফেদেরার কাল থেকে খুলবে অফিস, চলবে গণপরিবহনও করোনায় আক্রান্ত শান্ত-মারিয়ামের চেয়ারম্যানের মৃত্যু
বাড়িতে বাড়িতে ঈদ সামগ্রী পৌছে দিলেন ফুলহারা গ্রামের সচেতন যুব সমাজ

বাড়িতে বাড়িতে ঈদ সামগ্রী পৌছে দিলেন ফুলহারা গ্রামের সচেতন যুব সমাজ

Rudra Amin Books

মানিকগঞ্জের বড়টিয়া ইউনিয়নের ফুলহারা গ্রামের একঝাঁক সচেতন যুবসমাজ তাদের ফেসবুক গ্রুপ “আদর্শ গ্রাম আমাদের ফুলহারা” এর পক্ষ থেকে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট মহাসঙ্কটে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে এলাকার গরীব দুঃখী, দুস্থ ও ছিন্নমূল মানুষের বাড়িতে বাড়িতে ঈদ উপহার পৌছে দিয়েছেন।

জানা যায়, শনিবার (২৩ মে) বড়টিয়া ইউনিয়নের ফুলহারা গ্রামের সাধারণ খেটে খাওয়া অসহায় ও নিন্ম আয়ের প্রায় ৪০ পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে ঈদ উপহার পৌছে দিয়েছেন। “আদর্শ গ্রাম আমাদের ফুলহারা” ফেসবুক গ্রুপের সদস্যদের মানবিকতায় প্রতি বছর রমজানের শেষ দিনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে থাকে সেই ধারাবাহিকতায় করোনার কারণে এই ভিন্ন আয়োজন করে গ্রুপের সদস্যেরা।

প্রচার বিমুখ এই গ্রুপের সচেতন যুবক ফেরদৌস জানান, আলহামদুলিল্লাহ আমরা সবার সহযোগীতায় আজ আমাদের গ্রামের ৪০ টি পরিবারের মুখে কিছুটা হলেও হাসি ফুটাতে সক্ষম হয়েছি। সবার অক্লান্ত পরিস্রম আর ভালবাসায় আমরা প্রায় বেশিরভাগ বাড়িতে নিজেরা গিয়েই উপহার সামগ্রী গুলা পৌছে দেয়ার চেষ্টা করেছি। কারণ আমরা চাই নাই যে উপহার সামগ্রী গুলা নিতে কেউ দ্বিধাবোধ করুক। এই জন্য তাদের কোন ছবিও তুলি নাই। পরিশেষে বলতে চাই আমরা শুধু নিজেদের না, আমরা সবার। আর সবাইকে সাথে নিয়েই একসাথে ভাল কাজের মাধ্যমে আমরা এগিয়ে যাব দুর্বার গতিতে।

এই গ্রুপের অন্য সদস্য রুদ্র আমিন বলেন, সবার ভালোবাসা আছে বলেই আমরা একে অপরের সাথে আছি, থাকবো ইনশাল্লাহ। এভাবেই আমরা আমাদের গ্রামের উন্নয়ন এবং মানবিক কাজ করে যাবো। “আদর্শ গ্রাম আমাদের ফুলহারা ” গ্রুপ হোক প্রতিটি গ্রামের জন্য একটি আদর্শ সেই প্রত্যাশায় এগিয়ে যেতে চাই। পরিশেষে আমাদের সাথে সংপৃক্ত সকল সদস্যদের জন্য ধন্যবাদ এবং আন্তরিক শুভেচ্ছা।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta