ঢাকা ফেরত যাত্রীদের আতঙ্কে গ্রামবাসী | Nobobarta

আজ শনিবার, ৩০ মে ২০২০, ০৫:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজাপুরে স্বেচ্ছাশ্রমে এক কিলোমিটার রাস্তা সংস্কার নলছিটি পৌরসভার সাবেক কাউন্সিলর ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার আটোয়ারীতে রাধানগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রাজাপুরে পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার-২,পৃথক দুটি মামলা দায়ের। দৌলতপুরে ড্রেজার ব্যবসায়ীরা অবৈধভাবে বালু উত্তোলন করে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা গত ২৪ ঘন্টায় দেশে করোনায় মৃত্যু ২৮, নতুন শনাক্ত ১৭৬৪ আগামীকাল থেকে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ৮ আন্তঃনগর ট্রেন লিওনেল মেসিকে পেছনে ফেলে শীর্ষ উপার্জনকারী ফেদেরার কাল থেকে খুলবে অফিস, চলবে গণপরিবহনও করোনায় আক্রান্ত শান্ত-মারিয়ামের চেয়ারম্যানের মৃত্যু
ঢাকা ফেরত যাত্রীদের আতঙ্কে গ্রামবাসী

ঢাকা ফেরত যাত্রীদের আতঙ্কে গ্রামবাসী

Rudra Amin Books

নিজস্ব প্রতিনিধি, আল মামুন : মহামারি করোনা ভাইরাসের কারণে ঈদে ঢাকা ফেরতদের আতঙ্ক মনে করছেন গ্রামবাসী। তারা বলছেন, করোনা আক্রান্তদের বড়ো একটি অংশ ঢাকা এবং ঢাকার আশপাশের বাসিন্দা। সেখান থেকে কারো গ্রামে আসা মানেই আতঙ্ক। কেননা এখনো পর্যন্ত বেশির ভাগ গ্রাম করোনা মুক্ত। তাছাড়া ঢাকা থেকে কেউ ঈদ করতে গ্রামে আসলেও হোম কোয়ারেন্টাইন মানছেন না। এতে করোনা সংক্রমণের আশঙ্কা থেকেই যাচ্ছে।

রাজধানী ঢাকা এবং তার আশপাশ এলাকায় যখন করোনা ভাইরাস সংক্রমিত হচ্ছে, তখন ঐসব এলাকায় কর্মরত লোকজন করোনার ভয়ে পালিয়ে মাইক্রোবাস, অ্যাম্বুলেন্স, ট্রাক, মিনিট্রাক বা হেঁটেও আসছে গ্রামে। আর এতে আতঙ্কে গ্রামবাসী। এমন চিত্র এখন দেশের প্রতিটি এলাকায়।

ঢাকা ফেরতদের আতঙ্কিত মনে করার কারণ হিসেবে গ্রামবাসী বলছেন, ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন অফিস, মিল-কারখানায় চাকরিতে কর্মরতদের অনেকেই এ সপ্তাহে গ্রামের বাড়িতে এসেছেন। তাদের কেউ কেউ জ্বর, সর্দি-কাশিতে আক্রান্ত। তাদের কারণে বিভিন্ন উপজেলা করোনা সংক্রমণের তালিকাভুক্ত হয়েছে। ঢাকা ফেরতরা গ্রামে ফিরেই দেদারসে চলাফেরা করছেন। বিশেষ করে গ্রামের চায়ের দোকানগুলো খোলা থাকায় আসর জমে উঠে রীতিমতো।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta