ট্যাক্স প্রদানকারীর মতামতের ভিত্তিতে ট্যাক্স সহনীয় পর্যায়ে নিয়ে আসা হবে : আরিফ | Nobobarta

আজ রবিবার, ৩১ মে ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন

ট্যাক্স প্রদানকারীর মতামতের ভিত্তিতে ট্যাক্স সহনীয় পর্যায়ে নিয়ে আসা হবে : আরিফ

ট্যাক্স প্রদানকারীর মতামতের ভিত্তিতে ট্যাক্স সহনীয় পর্যায়ে নিয়ে আসা হবে : আরিফ

Rudra Amin Books

‘হোল্ডিং ট্যাক্স পরিশোধ করুন নগর উন্নয়নে আবদান রাখুন’ স্লোগানকে সামনে রেখে হোল্ডিং ট্যাক্স পক্ষ (১৬-৩০ এপিল) উদযাপন উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের আয়োজনে নগরীতে শোভাযাত্রা বের করা হয়। মঙ্গলবার সকালে শোভাযাত্রা ও মেলা’র উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শোভাযাত্রাটি নগর ভবন থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নগর ভবনে গিয়ে শেষ হয়। সিলেট সিটি করপোরেশন ১৬ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত হোল্ডিং ট্যাক্স পক্ষ উদযাপন করবে।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, সচিব মোহাম্মদ বদরুল হক, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, নির্বাহী প্রকৌশলী রুহুল আলম, হিসাব রক্ষণ কর্মকর্তা আ ন ম মনছুফ, কর কর্মকর্তা মো: রমিজ উদ্দিন, এসেসর চন্দন দাশ, সহকারী কর কর্মকর্তা আপ্তাব আলী, সহকারী কর কর্মকর্তা আক্তার সিদ্দিকী, সহকারী কর কর্মকর্তা মাহবুব আলম প্রমুখ।

শোভাযাত্রা ও মেলা’র উদ্বোধনকালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট সিটি কর্পোরেশনের আর্থিক সচ্ছলতা সর্বোচ্চ বিবেচনায় নিয়ে রিভিউ বোর্ডের মাধ্যমে ট্যাক্স প্রদানকারীর মতামতের ভিত্তিতে ট্যাক্স সহনীয় পর্যায়ে নিয়ে আসা হবে। তিনি বলেন, বর্তমান পরিষদ জনগণের চাহিদা, প্রত্যাশা ও সামর্থ্যরে দিকটি বিবেচনা করে সকল সিদ্ধান্ত গ্রহণ করবে। নগরবাসীকে আশ্বস্ত করে তিনি বলেন, আতঙ্কিত হওয়ার কিছু নেই রিভিউ আবেদন করলে রিভিউ বোর্ডে জনগণের আর্থিক সঙ্গতি বিবেচনা ও তাদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করবে।

সিলেট সিটি কর্পোরেশন প্রাঙ্গনে পক্ষকালব্যাপী এ মেলায় হোল্ডিং করদাতাগণ খুব সহজেই বিশেষ ছাড়/ রিবেট গ্রহণ পূর্বক হোল্ডিং ট্যাক্স পরিশোধ, কর কমানো (রিভিউ) ও হোল্ডিং ট্যাক্স সংক্রান্ত যে কোনো সেবা গ্রহণ করতে পারবেন। হোল্ডিং ট্যাক্স আদায় পক্ষে নগরবাসীকে বকেয়াসহ হোল্ডিং ট্যাক্স পরিশোধে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta