সুবিধাবঞ্চিত বাচ্চাদের স্কুল ব্যাগ ও শীতবস্ত্র উপহার দিলো 'নগরআলো' | Nobobarta

আজ শনিবার, ০৬ Jun ২০২০, ০৫:১৪ পূর্বাহ্ন

সুবিধাবঞ্চিত বাচ্চাদের স্কুল ব্যাগ ও শীতবস্ত্র উপহার দিলো ‘নগরআলো’

সুবিধাবঞ্চিত বাচ্চাদের স্কুল ব্যাগ ও শীতবস্ত্র উপহার দিলো ‘নগরআলো’

Rudra Amin Books

সীরাত মঞ্জুর, চট্টগ্রামঃ নতুন বছরের উৎসবে সুবিধাবঞ্চিত বাচ্চাদের হাতে স্কুল ব্যাগ ও শীতের কানটুপি উপহার দিয়েছে চট্টগ্রামের সেচ্ছাসেবী সংগঠন ‘নগরআলো’।

২ জানুয়ারি (বৃহস্পতিবার) নগরআলো’র সিনিয়র সদস্য আনিকা বুশরা’র সঞ্চালনায় স্কুল ব্যাগ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগরআলো’ পৃষ্ঠপোষক, সাউথ ইস্ট ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট রাশেদুল আমিন, নগরআলো’র পৃষ্ঠপোষক, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. নন্দন কুমার মজুমদার, নতুনকুঁড়ি আইডিয়াল স্কুলের অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী এবং নগরআলো’র প্রতিষ্ঠাতাদ্বয় আল মামুন জিসান ও আরমান হোসেন।

অনুষ্ঠানের শুরুতে নগরআলো’র ছাত্র আকরামুল হক কোরআন তিলাওয়াত করে। এরপর সম্মিলিতভাবে জাতীয় সংগীত গায় নগরআলো’র শিক্ষার্থীরা। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগরআলো’র কো-অর্ডিনেটর তৌহিদুল ইসলাম, সদস্য-রোহাদ,নাবিলা,রাইসা,মারওয়া,তীহা,ইরিন,মেহেরাজ,আকিব, শাহরিয়ার প্রমূখ। বাচ্চারা ও নগরআলো’র সদস্যরা নতুন বছরে ভালো কাজ এবং চিন্তাধারা নিয়ে এগিয়ে চলার প্রত্যয় ব্যক্ত করেন। উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আর্ন্তজাতিক সম্পর্ক বিভাগের সাবেক ছাত্র আরমান হোসেন এবং তারই বন্ধু ডেন্টিস্ট আল মামুন জিসানের হাত ধরে চট্টগ্রামের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ এবং স্কুল পড়ুয়া স্বেচ্ছাসেবী শিক্ষার্থীদের নিয়ে ২০১৬সালের মার্চ মাসে চট্টগ্রামের বিভিন্ন বস্তিতে বেড়ে উঠা সুবিধাবঞ্চিত শিশুদের জন্য যাত্রা শুরু করে “নগরআলো”।

গত ৪ বছরে বাচ্চাদের মানসিক উন্নয়ন, শিক্ষা সেবা এবং বাৎসরিক বিভিন্ন উৎসবের উপহার বিতরণের মধ্য দিয়ে কার্যক্রম পরিচালনা করছে নগরআলো। তাদের কার্যক্রমের ধারাবাহিকতায় ইংরেজি নতুন বছর ২০২০ কে বরণ করার ভিন্ন পথ অবলম্বন করে নগরআলো। নতুন বছরের শুরুতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্কুল ব্যাগ, শিক্ষা সামগ্রী বিতরণ, ঝরে পড়া বাচ্চাদের স্কুলে ভর্তি করানো এবং তাদের যাবতীয় শিক্ষা বাবদ খরচ বহনের দায়িত্ব নেয় নগরআলো।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta