ফটিকছড়ির ব্যবসায়ী হত্যার দুই আসামী গ্রেপ্তার | Nobobarta

আজ সোমবার, ০১ Jun ২০২০, ০২:৫১ অপরাহ্ন

ফটিকছড়ির ব্যবসায়ী হত্যার দুই আসামী গ্রেপ্তার

ফটিকছড়ির ব্যবসায়ী হত্যার দুই আসামী গ্রেপ্তার

Rudra Amin Books

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধিঃ ফটিকছড়িতে ব্যবসায়ী মুনছুর আলী দুলাল (৪৫) হত্যার দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল (৬ ফেব্রুয়ারি) বুধবার রাতে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে ফটিকছড়ি পৌরসভার উত্তর রাঙ্গামাটিয়ার মোঃ রফিকুল আলমের পুত্র মোঃ পারভেজ (২৬) ও উত্তর কাঞ্চনগরের অলি আহম্মদের পুত্র মোঃ হেলাল উদ্দিন (২৭) দুজনকে গ্রেফতার করা হয়।

গত ৩ ফেব্রুয়ারি রাঙ্গামাটিয়া ও কাঞ্চনররগর প্রধান সড়ক চেঙ্গরপুল একলাকায় ডেকোরেশন ব্যবসায়ী দুলালকে(৪৫) হাত মুখ বাধাঁ অবস্থায় লাশ উদ্ধার করে ফটিকছড়ি থানা পুলিশ। দুলাল ঘটনার দিন রাতে কাঞ্চননগর একটি অনুষ্ঠানে কাজ শেষ করে নিজ বাড়ী (রাঙ্গামাটিয়য়া) ফেরার পথে এই ঘটনার শিকার হয় বলে জানান এলাকাবাসী। সে সময় ছিনতাইকারীরা দুলালকে হত্যা করে তার ব্যবহৃত মোটর সাইকেল ও ২টি মোবাইল ফোন নিয়ে যায়।ঘটনার দিন এই সংক্রান্তে মৃত দুলালের শ্যালক-মোঃ নাছির উদ্দিন বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত কালে তদন্তকারী কর্মকর্তা এসআই রিদুয়ানুল হক গতকাল গোপন সূত্রের ভিত্তিতে সিএমপি চট্টগ্রামের চাঁন্দগাঁও থানা এলাকায় অভিযান পরিচালনা করে উত্তর রাঙ্গামাটিয়ার মোঃ রফিকুল আলমের পুত্র মোঃ পারভেজ (২৬) ও উত্তর কাঞ্চনগরের অলি আহম্মদের পুত্র মোঃ হেলাল উদ্দিনকে (২৬) গ্রেফতার করে।
পরবর্তীতে মোঃ পারভেজ এর স্বীকারোক্তি ও সনাক্ত মতে বান্দরবন জেলার লামা থানা এলাকা হতে ঘটনার সময় নিয়ে যাওয়া মোটর সাইকেল উদ্ধার করে এবং হেলাল উদ্দিনের হেফাজত হতে একটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ।

ফটিকছড়ি থানা অফিসার ইনচার্জ বাবুল আকতার জানান,আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা দুইজনসহ একটি ছিনতাইকারী চত্রু দুলাল মোটর সাইকেল যোগে আসলে তারা মোটর সাইকেল পিছন দিক হতে টেনে ধরে মোটর সাইকেল নামায় এবং গাছের ডালের লাঠি দিয়ে দুলালের কপালে আঘাত করে। তখন দুলাল মাটিতে পড়ে গেলে তারা মোটর সাইকেল ও দুইটি মোবাইল নিয়ে নেয়। দুলালকে পার্শ্বে ফাঁকা জমিতে নিয়ে হাত-পা-মুখ বেঁধে ফেলে রাখে এবং দুলালের কাছে থাকা ১১,৫০০-টাকা নিয়ে নেয়। দুই আসামীকে আজ সকালে কোর্টে প্রেরণ করে রিমান্ড আবেদন করেন ফটিকছড়ি থানা পুলিশ।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta