কুমিল্লায় নির্মাণ সামগ্রী ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা • Nobobarta
বাংলা বাংলা English English हिन्दी हिन्दी Italiano Italiano

ঢাকা   আজ শনিবার, ৮ অগাস্ট ২০২০, ৩:২০ অপরাহ্ন

কুমিল্লায় নির্মাণ সামগ্রী ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা
কুমিল্লায় নির্মাণ সামগ্রী ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

কুমিল্লায় নির্মাণ সামগ্রী ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

Rudra Amin Books

মোঃ খলিলুর রহমান :  কুমিল্লায় এক নির্মাণ সামগ্রী ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।কুমিল্লা মহানগরীর কোটবাড়ি রোডের চাঙ্গেনী এলাকার আক্তার হোসন(৬০) নামের এই নির্মাণ ব্যবসায়ীকে গত শুক্রবার পিটিয়ে হত্যা করা হয়।

ঘটনাটি ঘটে শুক্রবার জুমার নামাজ শেষে চাঙ্গেনী মোড় এলাকায় কাউন্সিলরের বাড়ির পাশের মসজিদের সামনে। এ ঘটনায় নিহত ব্যবসায়ীর ভাইসহ আর ৫/৬ জন আহত হয়ছে।

নিহতের পরিবারের দাবি, কুমিল্লা সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইদের হামলায় এ হত্যকান্ড ঘটেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

নিহত আক্তার হোসেন এর পিতার নাম আলী হোসেন। তিনি ২৩ ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক আলালের বড় ভাই।এ ঘটনায় পুলিশ কাউন্সিলরের তিন ভাইকে আটক করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নির্মান সামগ্রী ব্যবসায়ী আক্তার হোসেনের পরিবার ও কাউন্সিলরের পরিবার পাশাপাশি বাড়ির বাসিন্দা। দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল।

এদিকে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে সাম্প্রতিক সময়ে নিহতের ছোটভাই যুবলীগ নেতা আলাল ও কাউন্সিলর আলমগীরের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করেছে।

যুবলীগ নেতা আহত আলাল জানায়, শুক্রবার বিকালে জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে এলাকায় ঘুড়ি উৎসবের আয়োজন করা হয়। এ নিয়ে সকাল থেকেই তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।

ঘুড়ি উৎসবে আমন্ত্রণ না পয়ে ও পূর্ব বিরোধের জের ধরে এ হামলা চালানো হয়।

তিনি আরো বলেন, আমরা মসজিদে জুম্মার নামাজ শেষ করার সাথে সাথে পূর্ব পরিকল্পতভাবে আলমগীর কমিশনারের নেতৃত্বে তার ৩ ভাইসহ অন্যান্যরা লোহার রড ও লাঠি দিয়ে প্রথমে মসজিদের বারান্দায় ও পরে মসজিদের সামনে অতর্কীত হামলা চালায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক আক্তার হোসেনকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, ওই ব্যবসায়ীর মৃত্যুর খবর শোনার পর উভয় গ্রুপে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনার পর থেকে কাউন্সিলর পলাতক আছে। তবে কাউন্সিলরের তিন ভাই আমির, জাহাঙ্গীর ও বিল্লালকে আটক করা হয়েছে। তিনি আরও জানান বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


Leave a Reply

নববার্তা ফেসবুক পেজে আলোচিত সংবাদ

১৪ দলের নতুন মুখপাত্র প্রত্যাশা ড.মহীউদ্দীন খান আলমগীর১৪ দলের নতুন মুখপাত্র প্রত্যাশা ড.মহীউদ্দীন খান আলমগীর3K Total Shares
রেড জোনের আওতায় মানিকগঞ্জ জেলারেড জোনের আওতায় মানিকগঞ্জ জেলা2K Total Shares
ঘিওর উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারসহ  করোনায় আক্রান্ত ১০ঘিওর উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারসহ করোনায় আক্রান্ত ১০2K Total Shares
ঘিওর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন অধ্যক্ষ হাবিবঘিওর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন অধ্যক্ষ হাবিব2K Total Shares
ঘিওরের ইউএনও আইরিন আক্তারের করোনা জয়ের গল্পঘিওরের ইউএনও আইরিন আক্তারের করোনা জয়ের গল্প1K Total Shares
মানিকগঞ্জে বিএনপির অসহায় নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের ঈদ উপহার তুলে দিলেন – এস এ জিন্নাহ কবিরমানিকগঞ্জে বিএনপির অসহায় নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের ঈদ উপহার তুলে দিলেন – এস এ জিন্নাহ কবির1K Total Shares
ব্রীজ ভেঙে ভোগান্তিতে হিজুলিয়া গ্রামবাসীব্রীজ ভেঙে ভোগান্তিতে হিজুলিয়া গ্রামবাসী1K Total Shares
মানিকগঞ্জে পৌর বিএনপির নেতাদের হাতে ঈদ উপহার শাড়ি লুঙ্গি তুলে দিলেন এ্যাডঃ জামিল ও এস এ জিন্নাহমানিকগঞ্জে পৌর বিএনপির নেতাদের হাতে ঈদ উপহার শাড়ি লুঙ্গি তুলে দিলেন এ্যাডঃ জামিল ও এস এ জিন্নাহ1K Total Shares





Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta