কুমিল্লার দেবিদ্বার থানার করোনা পজিটিভ পুলিশ সদস্যের করোনা জয়ের অনুভূতি | Nobobarta

আজ সোমবার, ০১ Jun ২০২০, ১১:০০ পূর্বাহ্ন

কুমিল্লার দেবিদ্বার থানার করোনা পজিটিভ পুলিশ সদস্যের করোনা জয়ের অনুভূতি

কুমিল্লার দেবিদ্বার থানার করোনা পজিটিভ পুলিশ সদস্যের করোনা জয়ের অনুভূতি

Rudra Amin Books

মোঃ কামরুজ্জামান বাবু, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ তিনি দেবিদ্বার থানার একজন পুলিশের কনস্টেবল, যিনি করোনাভাইরাস পজিটিভ হয়ে করোনাকে জয় করে তার ঊর্ধ্বতন কর্মকর্তাকে মনের অনুভূতি জানান। এখানে নাম প্রকাশ করা গেলো না। নিম্নে হুবহু সেই করোনাযোদ্ধার মনের কথাগুলো তুলে ধরা হয়েছে।

আসসালামু আলাইকুম স্যার। ইনশাআল্লাহ্ আমি বিগত ৮ তারিখ (চলতি মে মাস) থেকে সম্পূর্ন সুস্থতা অনুভব করছি। বর্তমানেও আল্লাহর অশেষ রহমতে সুস্থ আছি। বর্তমানে আমার শরীরে কোন করোনা উপসর্গ নেই, তথাপিও আমি যথাযথভাবে আইসোলেশন অবস্থায় আছি।

স্যার, আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি যে, আমি এমন একটা ইউনিটে চাকুরি করি যে ইউনিটের এসপি স্যারসহ উর্ধ্বতন কর্মকর্তা’গণ আমার অসুস্থতাকালীন সময়ে সরাসরিভাবে যোগাযোগের মাধ্যমে মনোবল বৃদ্ধিসহ সকল সমস্যার সমাধান করেছেন।

আমি আমার পরিবার থেকে দূরে থাকা সত্বেও এমন ভালবাসার জন্য তাদের অভাব অনুভব করিনি। এছাড়াও আমাকে প্রতিনিয়ত রেঞ্জ ডিআইজি মহোদয়ের অফিস থেকে অতিরিক্ত ডিআইজি মহোদয়, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এবং ষ্টাফ অফিসার স্যারগণ মোবাইল ফোনের মাধ্যমে নিয়মিত খোঁজখবর নিয়েছেন।

জেলা পুলিশ, কুমিল্লার উর্ধ্বতন কর্তৃপক্ষের অধঃস্তনদের প্রতি এইরূপ ভালবাসা, স্নেহ ও আন্তরিকতায় একজন করোনা আক্রান্ত রোগী মনোবলের দিক থেকে স্বল্প সময়ের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়ে যাবে বলে আমি মনে করি।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জেলা পুলিশ, কুমিল্লার এসপি স্যার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম সহ সকল উর্ধ্বতন কর্তৃপক্ষকে অধঃস্তনদের প্রতি এইরূপ ভালবাসার জন্য, খেয়াল রাখার জন্য। আমার স্বল্প চাকুরি জীবনে যা আমি অন্য কোন ইউনিটে দেখিনি । জেলা পুলিশ, কুমিল্লার একজন সদস্য হয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি।

করোনা জয়ের অনুভূতি সম্পর্কে বলেন, আসলেই আমাদের অভিভাবক মাননীয় আইজিপি মহোদয় বেনজির আহম্মেদ হতে শুরু করে চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি স্যার খন্দকার ফারুক এবং কুমিল্লা জেলার সম্মানিত এসপি স্যার সৈয়দ নুরুল ইসলাম সহ সংশ্লিষ্ট সকলের প্রতি অসীম কৃতজ্ঞতা; যাদের কর্তৃক করোনা মোকাবেলায় নানাবিধ আয়োজনে অধঃস্তনদের থেকে এমনটা আবেগ নিংড়ানো ভালোলাগা আর উজ্জীবিত হওয়ার অনুভূতির বহিঃপ্রকাশ মেলে। আমরাও গর্ববোধ করি সেই সাহসী যোদ্ধা কনস্টেবলকে নিয়ে। আল্লাহ্ আপনাকে পুরোপুরি সুস্থ করুন, আমিন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta