লোহাগড়ায় ফেসবুকে আপত্তিকর ছবি, স্কুলছাত্রীর আত্মহত্যা | Nobobarta

আজ বুধবার, ২৭ মে ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন

লোহাগড়ায় ফেসবুকে আপত্তিকর ছবি, স্কুলছাত্রীর আত্মহত্যা

লোহাগড়ায় ফেসবুকে আপত্তিকর ছবি, স্কুলছাত্রীর আত্মহত্যা

Rudra Amin Books

শরিফুল ইসলাম নড়াইল : নড়াইলের লোহাগড়ায় ফেসবুকে আপত্তিকর ছবি ছেড়ে দেওয়ায় এক স্কুলছাত্রী (১৬) আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করেছে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। উপজেলার ইতনা ইউনিয়নে এ ঘটনা ঘটে। মেয়েটি দশম শ্রেণিতে পড়ত।

মেয়েটির মা জানান, ঝুলন্ত অবস্থায় সকাল সাড়ে সাতটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। পাশেই টেবিলের ওপর তার মাকে উদ্দেশ্যে লেখা একটি চিঠিটি পাওয়া যায়। চিঠিতে সে লিখেছে, মা, নানান মানুষ তোমাকে নানান কথা বলছে। আমার একটি ভুলের জন্য তোমাকে অনেক কষ্ট সহ্য করতে হচ্ছে। এই কষ্টটা আর আমি নিতে পারছি না। তাই আমি দুনিয়া ছেড়ে চলে যাচ্ছি। আমাকে তুমি ক্ষমা করে দিও মা।

তার চাচা জানান, প্রতিবেশি হাকিম মুন্সীর (২৪) সঙ্গে মেয়েটি প্রেমের সম্পর্ক হয়। প্রায় এক মাস আগে হাকিম সৌদি আরবে যায়। হাকিম দেশে থাকতে মেয়েটির সঙ্গে আপত্তিকর সম্পর্কের ছবি তোলে। সেই ছবিগুলো ফেসবুকে দেয়। এসব স্থানীয় লোকজন দেখে। এরপর নানা মানুষ নানা কথা বলতে থাকে। সে এ কারনে আত্মহত্যা করে।

এ বিষয়ে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান গতকাল দুপুরে বলেন, ‘তার মরদেহ উদ্ধার করে ময়নতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তথ্যপ্রযুক্তি আইন (আইসিটি অ্যক্ট), পর্নোগ্রাফি আইন ও আত্মহত্যা প্ররোচনার মামলা হবে।’


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta