সাংবাদিক মারুফ সরকারের তৃতীয় বিবাহ বার্ষিকী আজ – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৭:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মহিউদ্দিন সভাপতি, আবু বকর সম্পাদক উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’
সাংবাদিক মারুফ সরকারের তৃতীয় বিবাহ বার্ষিকী আজ

সাংবাদিক মারুফ সরকারের তৃতীয় বিবাহ বার্ষিকী আজ

ডেস্ক নিউজ : আজ সাংবাদিক মারুফ সরকার এর তৃতীয় শুভ বিবাহ বার্ষিকী। তার বিবাহ বার্ষিকী উপলক্ষে নববার্তা পরিবারের পক্ষ্য থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা।

২০১৬ সালে ২রা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয় মারুফ সরকার ও স্বপ্না পারভিন দম্পতি। তাদের দাম্পত্য জীবন অনেক সুখী হোক এটাই আমাদের প্রত্যাশা। বিবাহ বার্ষিকী নিয়ে মারুফ সরকার বলেন ‘দেখতে দেখতে কেটে গেলো ৩ টি বছর। এই তো সেদিন বিয়ে করলাম। আজ আমাদের তৃতীয় বিবাহ বার্ষিকী। ২০১৬ সালে ২রা ডিসেম্বর আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

আমরা যাতে সারাজীবন সুখে থাকতে পারি এটাই দোয়া করবেন সবাই। আর বিশেষ করে দোয়া করবেন আমার এক মাত্র ছেলে সাজিদ ইসলাম মাহদীর জন্য। ওর বয়স ৪ মাস।’ নিজেদের দোয়া চাইলেন এই শুভ দিনে এই দম্পতি ও তাদের ছেলে সাজিদ এর জন্য দোয়া চাইলেন।


Leave a Reply