সুনামগঞ্জের জগন্নাথপুরে ধানভর্তি ট্রাক উল্টে কৃষক শ্রমিকের মৃত্যু | Nobobarta

সুনামগঞ্জের জগন্নাথপুরে ধানভর্তি ট্রাক উল্টে কৃষক শ্রমিকের মৃত্যু

সিলেট সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কলকলিয়া পয়েন্ট থেকে শ্রীধরপাশা-গলাখাল সড়কের গলাখাল সেতুর সামনে ধানভর্তি ট্রাক উল্টে এক কৃষি শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত কৃষি শ্রমিক সিলেটের গোয়াইনঘাট উপজেলার অজুহাতপুর গ্রামের আব্দুল রউফ (৩৫)।

পুলিশ, এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার সন্ধ্যায়৭/৮জনের একদল কৃষি শ্রমিক ধানকাটা শেষে ট্রাকভর্তি ধান নিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি খাদে পড়ে গেলে ঘটনাস্থলে এক কৃষি শ্রমিকের মৃত্যু হয়। সঙ্গে থাকাঅপর কৃষি শ্রমিকরা আহত হন। আহতদেরে কজগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কলকলিয়াইউনিয়নের চেয়ারম্যানআব্দুলহাশিম কৃষি শ্রমিক মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন,কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা-গলাখাল সড়কটি বেশকিছু দিন ধরেসংস্কার না হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। সড়কটি সংস্কারের জন্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কে বারবার তাগদা দিলেও কাজনা হওয়ায় প্রায়ই এ সড়কে দুর্ঘটনা ঘটছে। সোমবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় ধান নিয়ে বাড়ি ফেরার পথে কৃষি শ্রমিকের মৃত্যু হয়েছে।

জগন্নাথপুর থানার উপপরির্দশক কবির আহমদ বলেন, ঘটনাস্থল থেকে কৃষি শ্রমিকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অপরাপর আহত শ্রমিকর াজগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin