সিলেটে জঙ্গি সানাউল সাদি'র বাসা থেকে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার | Nobobarta

আজ মঙ্গলবার, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫২মি:

সিলেটে জঙ্গি সানাউল সাদি’র বাসা থেকে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

সিলেটে জঙ্গি সানাউল সাদি’র বাসা থেকে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

শহীদুর রহমান জুয়েল : সিলেটে আটককৃত সন্দেহভাজন জঙ্গি সানাউল ইসলাম সাদির বাসা থেকে একটি শক্তিশালী বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। রাত নয়টায় জালালাবাদ এলাকায় সানাউলের নিজ বাসায় অভিযান চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় সিটি কাউন্সিলর আফতাব হোসেন খান। পরে গ্রেপ্তারকৃত জঙ্গিদের তথ্য মতে- টিলাগড়ের শাপলাবাগ ৪০/এ শাহ ভিলায় অভিযান চালায় পুলিশ। এসময় স্থানীয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদও উপস্থিত ছিলেন। শাহ ভিলার মালিক শাহ মো. সামদ আলী জানান, জঙ্গিরা প্রায় ২ মাস পূর্বে তাঁর বাসা ভাড়া নিতে চাইছিলো। প্রকৃত আইডি কার্ড না থাকায় ও তারা ভাড়া চুক্তি করতে অস্বীকৃতি জানালে তিনি তাদেরকে বাসা ভাড়া দেননি।

কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট জানায়, জঙ্গিরা টিলাগড়ে ট্রেনিং সেন্টার খুলতে চাইছিলো। যেখান থেকে তারা সিলেট নগরীর গুরুত্বপূর্ণ স্থানগুলোতে হামলা করার পরিকল্পনা করতে চেয়েছিল। এর আগে নব্য জেএমবি’র সিলেট সেক্টর কমান্ডারসহ ৫ জনকে আটক করা হয়। পুলিশের ভাষ্য, হযরত শাহজালাল রহমাতুল্লাহ আলাইহির মাজারে হামলা চালানোর পরিকল্পনা ছিল তাদের। আটকৃতরা হলেন নাইমুজ্জামান, মির্জা সায়েম, জুয়েল, সানাউল ইসলাম সাদি ও রুবেল।

পুলিশের দাবি নাইমুজ্জামান নব্য জেএমবি’র সিলেট আঞ্চলিক কমান্ডার। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদি আর সায়েম লেখাপড়া করে মদনমোহন কলেজে। বাকি দুজনের বিষয়ে খোঁজ খবর চলছে।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta