চিঠি পেয়ে বড় ভাইয়ের দোয়া নিলেন ড. মোমেন | Nobobarta nobobarta.com | Latest online bangla world news bd | latest, news, Sports, bd, bangladesh, politics, video, live

রবিবার, ৩ মাঘ, ১৪২৭, ১৭ জানুয়ারি, ২০২১, সকাল ৯:২০ মি:

বিজ্ঞাপন
সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জেলা যুবলীগ আয়োজিত আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর মতবিনিময় সভা শ্রীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জেলা ছাত্রলীগের গণসংযোগ বেতন গ্রেড অনিয়মের অভিযোগের পরেও বহাল অফিস প্রধান সহকারি সর্দার জালাল নতুন দিনের কবিতা-কথায় ৮০ তম সাউন্ডবাংলা-পল্টনড্ডা টাঙ্গাইলে আ:লীগ নেতা মরহুম আলমগীর হোসেনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস উদ্বোধন আগামীকাল সারাদেশে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোট বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজে বিসিএস শিক্ষা ক্যাডার থেকে অধ্যক্ষ নিয়োগের দাবী টাঙ্গাইলে ফ্রেন্ডস-৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ
চিঠি পেয়ে বড় ভাইয়ের দোয়া নিলেন ড. মোমেন

চিঠি পেয়ে বড় ভাইয়ের দোয়া নিলেন ড. মোমেন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন দেওয়ায় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জাতিসংঘস্থ বাংলাদেশ স্থায়ী মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত অধ্যাপক ড. এ.কে আব্দুল মোমেন।রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কার্যালয় থেকে তাকে দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হয়। তিনি ঢাকায় অবস্থানরত সিলেটের দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়নের চিঠি সংগ্রহ করেন।

দলীয় চূড়ান্ত মনোনয়ন প্রদান করায় ড. মোমেন তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মহান আল্লাহর প্রতি শুকরিয়া জ্ঞাপন করে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান। তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি শুভেচ্ছা জানিয়ে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের বিজয় তরান্বিত করতে তার নির্বাচনী এলাকা সিলেট-১ আসনের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন।

ড. মোমেন চিঠি পেয়ে প্রথমেই বাংলাদেশ সচিবালয়স্থ অর্থমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছে যান এবং তাঁর দোয়া ও সহযোগিতা কামনা করেন। এসময় বড় ভাই মুহিত তাকে ব্যক্তিগত পক্ষ থেকে সবধরণের সহযোগিতার আশ্বাস দেন।

অর্থনীতিবিদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, অর্থমন্ত্রীর বড় ছেলে সাহেদ মুহিত, ভাতিজা ফজলে মুকিমসহ পরিবারের সদস্য ও অর্থমন্ত্রীর দফতরের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books

প্রসঙ্গত, আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছিলেন ড. এ কে মোমেন। তখন এই মনোনয়ন ফরমের ৩০ হাজার টাকা অর্থমন্ত্রী তাকে দিয়েছিলেন।

ড. মোমেন তার লক্ষ পূরণে সিলেটবাসীর কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :


সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com