সাবেক প্রধান শিক্ষক শাহআলম স্যারের মৃত্যুতে শোকসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন | Nobobarta

সাবেক প্রধান শিক্ষক শাহআলম স্যারের মৃত্যুতে শোকসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন

রাজাপুর সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শ্রদ্বেয় মোঃ শাহ আলম স্যারের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৭ অক্টোবর-২০২০) রাজাপুর প্রেস ক্লাব চত্বরে বিকাল চারটায় স্কুলের সম্পত্তি উদ্ধার করার দাবিতে তৈরি করা আন্দোলন মঞ্চে এ শোকসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে আন্দোলনরত শিক্ষার্থীরা।বিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিকসহ অসংখ্য মানুষ শোকসভায় উপস্থিত ছিল।

শোকসভায় আলোচনা করতে গিয়ে বক্তারা শ্রদ্ধেয় শাহ আলম স্যার এর শিক্ষকতা জীবনে একটা প্রতিষ্ঠান এর প্রধান হিসাবে কতটুকু দক্ষ প্রশাসক ছিলেন তা তুলে ধরেন।শোকসভা ও দোয়া অনুষ্ঠানে সাবেক শিক্ষার্থী মোঃ রেজোয়ান এর সঞ্চালনায় ও আমির খসরু বাবুল স্যার এর সভাপতিত্বে বক্তব্য দেন নিত্যানন্দ সাহা, হাসনাত আব্দুল্লঅহ (সুমন) শিকদার, জাকারিয়া সুমন, সুবীন্দ্র সাহা, রাজাপুর প্রেসক্লাব সভাপতি মোঃমনিরুজ্জামান খান, দুলাল তেওয়ারী সহ উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, রাজাপুর থানা মসজিদের সাবেক ইমাম আমিনুল ইসলাম নেছারী। এছাড়া গতরাতে রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের জমি উদ্ধারে আন্দোলনরত শিক্ষার্থীদের স্থাপিত মনোরঞ্জন কুশিয়ারী গণগ্রন্থাগারের সাইনবোর্ড রাতের আঁধারে দুর্বিত্তরা সরিয়ে নেওয়ার চেষ্টা করলে তার প্রতিবাদে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা সম্মিলিত হয়ে বিক্ষোভ মিছিল করে। মিছিলে ডাকাত, ভূমিদস্যু, বিদ্যালয়ের সম্পত্তির রক্ষাকারীদের উপর হামলাকারী ও মামলাবাজদের নগ্ন হামলার প্রতিবাদে ছাত্রজনতা এই শ্লোগানে প্রশাসনের কাছে বিচারের দাবি জানায়।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin