রাজারহাটে দিনদুপুরে যুবককে আহত করে টাকা ছিনতাই | Nobobarta

আজ মঙ্গলবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪৯মি:

রাজারহাটে দিনদুপুরে যুবককে আহত করে টাকা ছিনতাই

রাজারহাটে দিনদুপুরে যুবককে আহত করে টাকা ছিনতাই

এ. এস. রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাটে দিনের বেলায় পথরোধ করে এক যুবককে গুরুত্বর আহত করে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ছিনতাইয়ের শিকার ওই যুবকের অবস্থায় আশংকাজনক বলে হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন।

আহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার চাকিরপশার ইউনিয়নের চকনাককাটি গ্রামের মহেন্দ্রনাথের পুত্র সজীব কুমার(৩০) ২৮আগষ্ট সকাল ৯ঘটিকায় সাইকেল যোগে খাসি বিক্রির মাত্র ৭হাজার টাকা নিয়ে আসার সময় হবিবর রহমানের বাড়ীর পাশ্ববর্তী এলাকায় ওৎপেতে থাকা অন্নদা মন্ডল ওরফে শৈলেন(৪২), বিধুরঞ্জন মন্ডল ওরফে বিরবল(৩৪)সহ অজ্ঞাত কয়েকজন তাকে পথরোধ করে চোখে মুখে কুলঘুষি মারতে থাকে।

এরপর দেশীয় অস্ত্র দিয়ে মাথা বুকসহ শরীরের বিভিন্ন অংশে মারপিট করে গুরুতর আঘাত করে এতে সে জ্ঞান হারিয়ে ফেললে তার সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয়। এ দৃশ্য দেখে এলাকাবাসীরা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে চলে যায়। খবর পেয়ে তার আত্মীয়স্বজনরা এসে গুরুতর আহত যুবককে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। যুবকের অবস্থায় আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানেও ৭ঘন্টা অতিবাহিত হলেও তার জ্ঞান ফিরে আসেনি।

এ ঘটনায় রাজারহাট থানায় মামলার প্রস্তুতি চলছে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার মুঠোফোনে দেয়া অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন। উল্লেখ্য, গুরুতর আহত সজীব কুমাকে ওই দুর্বৃত্তরা ৫ বছর আগে অপহরণ করে নিয়ে গিয়ে সিন্দুরমতীনামক নিজস্ব স্থানে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছিল। সজীব কুমার প্রেসক্লাব রাজারহাটের যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক প্রহলাদ মন্ডল সৈকতের ভাগিনা বলে জানা গেছে।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta