শিক্ষাই মানুষের জীবনের সর্বশ্রেষ্ট অর্জন : বগুড়া পুলিশ সুপার | Nobobarta

শিক্ষাই মানুষের জীবনের সর্বশ্রেষ্ট অর্জন : বগুড়া পুলিশ সুপার

বগুড়া প্রতিনিধি: বগুড়ার পুলিশ সুপার আসাদুজ্জামান (অতি: ডিআইজি) বিপিএম-বার বলেছেন, শিক্ষাই মানুষের জীবনের সর্বশ্রেষ্ট অর্জন। তাই সকলকে সুশিক্ষা অর্জনের মধ্য দিয়ে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। আজকের শিক্ষার্থীরাই হবে আগামী দিনের শ্রেষ্ঠ দেশপ্রেমিক ও সুনাগরিক। তারা জাতির ভাবমূর্তি সারাবিশ্বে উজ্জল করবে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে আজকের শিক্ষার্থীরাই নির্দেশক হিসেবে কাজ করবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, তোমাদেরকে সুশিক্ষা অর্জন করে দেশ ও জাতির কল্যানে আত্মনিয়োগ করতে হবে। বর্তমান প্রতিযোগিতার বিশ্বে বাংলাদেশকে একটি মর্যাদাশীল জাতি হিসেবে তুলে ধরতে হলে জ্ঞান, বিজ্ঞান এবং প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে শিক্ষার্থীদের দক্ষতা অর্জন করতে হবে। পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা ভালো ফলাফল অর্জন করে মেধার সাক্ষর রাখছে। মেধাবী শিক্ষার্থীদের হাত ধরেই বিশ্বের বুকে উন্নত ও মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে ইনশাল্লাহ।

অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান বিপিএম-বার এসএসসি পরীক্ষায় ভাল ফলাফলের জন্য পড়াশোনায় মনোযোগি হবার উপর গুরুত্বারোপ করে বলেন, তোমাদের ভাল ফলাফল তোমাদেরকে সুশিক্ষিত করার পাশাপাশি পিতা-মাতা, শিক্ষক এবং শিক্ষা প্রতিষ্ঠান এর মুখ উজ্জল করবে। বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন। প্রতিষ্ঠান মাঠে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল পিপিএম। বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি এ.এস.এম সালাহ্ উদ্দিন, রাহাতারা বেগম, জাকারিয়া আলম, ইয়াসমিন সুলতানা, ফেরদৌস আলম, মাহফুজুর রহমান প্রমুখ।
পরে প্রধান অতিথি এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান এবং স্কুলের মেধাবীদের মাঝে পুরস্কার বিতরন শেষে শিক্ষার্থী, শিক্ষা প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠানের প্রয়াত কর্মচারীর রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin