রাঙামাটিতে সেনা টহলে হামলা : পাল্টা জবাবে ২ সন্ত্রাসী নিহত | Nobobarta

আজ শনিবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সকাল ৭:১২মি:

রাঙামাটিতে সেনা টহলে হামলা : পাল্টা জবাবে ২ সন্ত্রাসী নিহত

রাঙামাটিতে সেনা টহলে হামলা : পাল্টা জবাবে ২ সন্ত্রাসী নিহত

রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটির নানিয়ারচরে সেনাবাহিনীর একটি টহল দলের ওপর সশস্ত্র হামলায় এক সেনা সদস্য আহত হয়েছেন। এর পর পাল্টা হামলায় হামলাকারিদের দুইজন নিহত হয়েছে। রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করছেন। তবে এ বিষয়ে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে এখনও কোনও তথ্য জানানো হয়নি।

আইনশৃংখলা বাহিনী সূত্র জানিয়েছে, মঙ্গলবার বিকাল সাড়ে চারটার সময় নানিয়ারচর উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের রউফ টিলায় সন্ত্রাসীদের একটি আস্তানায় অভিযান চালাতে যায় রাঙামাটি সদর জোনের ২০ বীরের সেনা সদস্যরা। এ সময় পার্শ্ববর্তী আরেকটি অবস্থান থেকে সেনা টহলের উপর গুলিবর্ষণ করা হলে সৈনিক শাহাবুদ্দিন (২৮) গুলিবিদ্ধ হন। সেনাবাহিনী পাল্টা গুলি করলে হামলাকারিদের মধ্যে দুইজন নিহত হয়।

আহত সেনা সদস্য শাহাবুদ্দিনকে হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়েছে। নিহত দুইজনই পাহাড়ের আঞ্চলিক দল ইউপিডিএফ-এর কর্মী বলে জানিয়েছেন আইনশৃংখলা বাহিনী। এসময় টহল দল ঘটনাস্থল হতে সন্ত্রাসীদের ব্যবহৃত ১ টি একে-২২ এসএমজি উদ্ধার করে।

পুলিশ সুপার আলমগীর কবির জানিয়েছেন, সেনাবাহিনীর একটি টহল দলের উপর সশস্ত্র হামলার ঘটনা ঘটে। তখন একজন সেনা সদস্য আহত এবং দুইজন সন্ত্রাসী নিহত হয়েছে বলে জেনেছি আমরা। পুলিশ সেখানে গেছে। এদিকে ইউপিডিএফ এর মুখপাত্র অংগ্য মারমা জানিয়েছেন, এইরকম কোনো ঘটনার খবর আমাদের জানা নেই। তবে পাহাড়ে কোনো ঘটনা ঘটলেই আমাদের জড়িয়ে উদ্দেশ্যে প্রণোদিতভাবে বক্তব্য দেওয়া হয়। এটিও সেইরকম একটি ঘটনা হতে পারে।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

ট্যাগস্: ,

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta