রংপুর বিভাগীয় সমিতির উদ্যোগে আটোয়ারীতে খাদ্য সহায়তা | Nobobarta

রংপুর বিভাগীয় সমিতির উদ্যোগে আটোয়ারীতে খাদ্য সহায়তা

রংপুর বিভাগীয় সমিতির উদ্যোগে আটোয়ারীতে খাদ্য সহায়তা

রাব্বু হক প্রধান,
আটোয়ারী(পঞ্চগড়)প্রতিনিধিঃ চলমান করোনা দুর্যোগে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে- রংপুর বিভাগ সমিতি, ঢাকা।
শুক্রবার(০১ মে)সকালে আটোয়ারী আদর্শ মহিলা কলেজের মাঠে রংপুর বিভাগ সমিতি,ঢাকা’র উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও ছাত্রনেতা শামীম রেজা ডন এর তত্ত্বাবধানে খাদ্য সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সিনিয়র সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এবং আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিন।
কর্মহীন হয়ে পড়া উপজেলার শতাধিক মানুষের মাঝে প্রত্যেককে চাল, ডাল, লবণ, তেল ও সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উল্লেখ্য যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব ও রংপুর বিভাগীয় সমিতি,ঢাকা- এর সভাপতি নুরুল ইসলাম এবং বাংলাদেশ পুলিশ,স্পেশাল ব্রাঞ্চের মাননীয় ডিআইজি ও সংগঠনটির সাধারণ সম্পাদক আবু কালাম সিদ্দীক- চলমান করোনা দুর্যোগে রংপুর বিভাগের প্রতি জেলা – উপজেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের কথা ভেবে এই উদ্যোগ গ্রহণ করেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

29 Shares
Share29
Tweet
Share
Pin