দেবীগঞ্জে হ্যান্ড মাইকে সতর্ক করে বাসায় ফিল্মি কায়দায় হামলা | Nobobarta

আজ শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রাত ১১:৫৫মি:

দেবীগঞ্জে হ্যান্ড মাইকে সতর্ক করে বাসায় ফিল্মি কায়দায় হামলা

দেবীগঞ্জে হ্যান্ড মাইকে সতর্ক করে বাসায় ফিল্মি কায়দায় হামলা

নববার্তা ডেস্কঃ পঞ্চগড়ের দেবীগঞ্জে জমিজমা সংক্রান্ত পুরনো দ্বন্দ্বের জেরে বসত ভিটায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) দেবীগঞ্জ থানা থেকে কয়েক শ মিটার দূরেই সকাল সাড়ে আটটায় থানাপাড়া এলাকায় তরিকুলের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রতিবেশী ও হামলার শিকার হামিদুল দম্পতি জানান, প্রায় ৭/৮ বছর থেকে হামিদুল তরিকুলে বাসায় ভাড়া থাকছেন। তারা সম্পর্কে চাচাত ভাই।আজ সকাল সাড়ে আটটায় হামিদুল ও তার পরিবার নাস্তা খাওয়া শেষ করার কিছুক্ষণ পরই একই এলাকার জাকিরের ছেলে শামু ইসলামের নেতৃত্বে ৩৫/৪০ জন অপরিচিত ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে বাসার দেওয়াল টপকে আক্রমণ করেন। এই সময় বাসায় হামিদুল তার স্ত্রী বিলকিস ও দুই ছেলে মেয়ে অবস্থান করছিলেন।

জাকির একই এলাকার দবির উদ্দিনের ছেলে। তিনি উপজেলার দন্ডপাল ইউনিয়ন ভূমি অফিসে অফিস সহকারী পদে কর্মরত আছেন।

Rudra Amin Books

হামিদুল জানান, ঘটনার আকস্মিকতায় হামিদুল ও তার স্ত্রী কিছু বুঝে ওঠার আগেই দুইটি ঘরে ভাঙচুর চালায় হামলাকারীরা। হামিদুল ও তার স্ত্রী বাঁধা দিতে গেলে তাদের দু’জনকে মারপিট ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এতে হামিদুলের বাম হাত, বুকে এবং তার স্ত্রী বিলকিসের পিঠে, উরুতে ও বুকে ছুরি দিয়ে আঘাত করা হয়। এই সময় বিলকিসের শ্লীলতাহানি, বাসার মালামাল ও নগদ টাকা, মোবাইল লুট করেন হামলাকারীরা। হামলাকারীরা চলে গেলে হামিদুল ও তার স্ত্রী প্রথমে থানায় ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যান। বর্তমানে তারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থা রয়েছেন।

জমির মালিক তরিকুল জানান, প্রায় ১০ বছর আগে ৫৩ শতক জমি নিয়ে থানাপাড়া এলাকার জাকিরের সাথে তার দ্বন্দ্ব ছিল। ক্রয় সূত্রে তিনি দীর্ঘদিন থেকে জমি ভোগ করছেন। সেই সময় তৎকালীন ইউপি চেয়ারম্যান আবু তোরাব সরকার বিষয়টি মিমাংসা করে দেন। সম্প্রতি গত মাস (সেপ্টেম্বর) থেকে একই জমি নিয়ে পুনরায় সমস্যা দেখা দেয়। যার জের ধরেই আজকের অতর্কিত সন্ত্রাসী হামলা।

প্রতিবেশীরা জানান, হামলার আগে হ্যান্ড মাইকে আশপাশের সকলকে ওই জমির প্রাচীরের ভেতরে যেতে নিষেধ করা হয়। হামলায় কেউ বাঁধা দিতে আসলে তাকেও প্রাণনাশের হুমকি দেয়া হয় হ্যান্ড মাইকে। এই সময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তবে হামলার ঘটনা অস্বীকার করেন জাকির। তিনি জানান, ঘটনার সময় তিনি অফিসের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। তবে তার ছেলে শামু ও কয়েকজন আত্মীয় তরিকুলের ভাড়া বাসায় কথা বলতে গেলেও অপরিচিত ৩৫/৪০ জন যাওয়ার বিষয়টি সম্পূর্ণ বানোয়াট।

দেবীগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) রবিউল হাসান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন হামলার ঘটনায় তরিকুল বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

আপনার মতামত লিখুন :


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta