ঠাকুরগাঁওয়ে অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু | Nobobarta

আজ মঙ্গলবার, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সকাল ১১:০০মি:

সংবাদ শিরোনাম:
এবার ৩০ মিনিটেই মিলবে করোনা পরীক্ষার রিপোর্ট এবার ধর্ষক ছাত্রলীগ নেতা মাহফুজ গ্রেফতার এমসি কলেজে গণধর্ষণ : আদালতে নববধূর লোমহর্ষক বর্ণনা ভালুকায় ট্রাক চাপায় শিশুর মর্মান্তিক মৃত্যু প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে কাউখালী প্রেস ক্লাবের দোয়া মাহফিল অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ডের ৩ প্রস্তাব তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন ঢাকা-৫ উপনির্বাচন প্রতীক পেলেন যারা শ্রীনগরে নানা আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপন ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ঠাকুরগাঁওয়ে অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ‘বিদ্যুতের তার ছিঁড়ে’ বাড়িতে আগুন লাগার ঘটনায় একই পরিবারের ৫ জন মারা গেছেন। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে ভোমরাদহ ইউনিয়নের জনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান পীরগঞ্জ থানার ওসি আমিরুজ্জামান। নিহতরা হলেন পুলিশ কনেস্টবেল খরেশ চন্দ্র (৪০), তার স্ত্রী কেয়া রানী (৩৮), তাদের ছেলে নির্ণয় (৮) ও মেয়ে নাইস (১০) ও কেয়ার বোন সন্ধ্যা রানী (৩৪)। 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আমিরুজ্জামান বলেন, ভোরে ৪৪০ ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে পড়লে খরেশ চন্দ্রের বাড়িতে আগুন ধরে যায় এবং পাঁচটি ঘরে ছড়িয়ে পড়ে। ‘এ সময় ঘরের ভেতরে থাকা একটি মোটরসাইকেল বিস্ফোরিত হয়। খরেশ চন্দ্রের স্ত্রী ও শ্যালিকা ঘটনাস্থলেই মারা যান।’ রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে নেয়ার পর মারা যান খরেশ চন্দ্র, তার ছেলে নির্ণয় (৮) এবং মেয়ে নাইস (১০)।

ওসি জানান, আশপাশের বাড়ির লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করলেও কাউকে বের করতে পারেননি। পরে পীরগঞ্জ ফায়ার স্টেশনের একটি ইউনিট এসে তিনজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফেসবুক থেকে মতামত দিন


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta