যশোরে ছুরিকাঘাত করে ১৭ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় গ্রেফতার ৫ | Nobobarta

যশোরে ছুরিকাঘাত করে ১৭ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় গ্রেফতার ৫

আতিকুর রহমান হাসিব, যশোর ব্যুরো : যশোর শহরের জেসটাওয়ারের সামনে থেকে বোমা ফাটিয়ে ও ছুরিকাঘাত করে ১৭ লাখ টাকা ছিনতাই সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করেছে ছিনতাই হওয়া টাকা থেকে ২ লাখ ৪৮ হাজার ৫শ টাকা। এ ছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত ২টি চাকু, একটি ব্যাগ ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ঘটনার পর থেকে আজ ভোর পর্যন্ত শহর ও শহরতলীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক ও ছিনতাইকরা টাকা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে যশোরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে এ কথা জানান পুলিশ সুপার মো আশরাফ হোসেন।

তিনি বলেন, যারা এই ছিনতাই কাজে জড়িত তারা সবাই সামজবিরোধী। তাদের প্রত্যেকের নামে থানায় বিভিন্ন অপরাধের মামলা রয়েছে। ঘটনার পর ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ এবং প্রযুক্তির ব্যবহার করে আসামীদের শনাক্ত করা হয়। এরপর পুলিশের বিভিন্ন ইউনিটের সমন্বয়ে অভিযান চালিয়ে শহরের ধর্মতলা, বসুন্দিয়া, আলাদিপুর, বারান্দিপাড়া, সিটি কলেজ পাড়া ও পুলিশ লাইন টালিখেলা এলাকায় একাধিক অভিযান চালিয়ে জড়িতদের আটক করা হয়।

আটককৃতরা হলো, শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকার শফি দারোগার বাড়ির ভাড়াটিয়া টিপু, বারান্দি মোল্লা পাড়ার রবিউল ইসলামের ছেলে সাইদ ইসলাম, ধর্মতলা হ্যাচারি পাড়ার রুহুল আমিনের ছেলে বিল্লাল হোসেন, সিটি কলেজ পাড়ার নিজাম উদ্দিনের ছেলে রায়হান এবং পুর্ববারান্দিপাড়ার মৃত মুফতি আলি হোসেনের ছেলে ইমদাদুল হক। আটকের পর তাদের দখল থেকে ২ লাখ ৪৮ হাজার ৫শ টাকা এবং ছিনতাইকাজে ব্যবহৃত ২ চাকু, একটি ব্যাগস ও মোটর সাইকেল জব্দ করা হয়।

পুলিশ সুপার জানান, আটককৃতরা শহরের মণিহার এলাকায় চলাফেরা করে। ঐ এলাকাতেই মোটরপার্টস ও ফলের ব্যবসা করেন এনামুল হক। তাদের কাছ থেকেই ২৯ সেপ্টেম্বর প্রকাশ্য দিবালোকে এরা টাকা ছিনতাই করে। জড়িত অন্যদেরকেও আটক করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি। তিনি আরো জানান এঘটনার সাথে ৮/১০ জন জড়িত থাকতে পারে। পুলিশ সুপারের ব্রিফিংয়ে এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পূলিশ সুপার (অপরাধ) সালাউদ্দিন শিকদার,অতিরিক্ত পূলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ার,অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল গোলাম রব্বানী, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান,গোয়েন্দা সংস্থা (ডিবি) ওসি সোমেন দাস, চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর রোকিবুজ্জামান সদর পুলিশ ফাড়ির ইন্সপেক্টর তুষার কুমার মন্ডল সহ পূলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

4 Shares
Share4
Tweet
Share
Pin