গফরগাঁওয়ে সংখ্যালঘু পরিবারের ওপর সন্ত্রাসী হামলা, আহত ৫ | Nobobarta

আজ মঙ্গলবার, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সকাল ১১:৩৩মি:

গফরগাঁওয়ে সংখ্যালঘু পরিবারের ওপর সন্ত্রাসী হামলা, আহত ৫

গফরগাঁওয়ে সংখ্যালঘু পরিবারের ওপর সন্ত্রাসী হামলা, আহত ৫

আবিদ হাসান জুয়েল, গফরগাঁও প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে বসত ভিটা দখল করার জন্য এক সংখ্যালঘু পরিবারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

এ সময় তিন নারীসহ ৫জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার (০২আগষ্ট) রাত আটটার দিকে উপজেলাধীন রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রসুলপুর গ্রামের ঐ সংখ্যালঘু পরিবারের বসত ভিটার ওপর চোখ পরে একই গ্রামের প্রভাবশালী আব্দুল হাই গৎদের। তারা ওই বসত ভিটা দখলে নেওয়ার জন্য সংখ্যালঘু পরিবারটির ওপর নানা রকম অত্যাচার করে আসছিল দীর্ঘদিন ধরে। তারই ধারাবাহিকতায় রবিবার বিকালে আব্দুল হাইয়ের ছেলে হাফিজুল ও তার সঙ্গীরা স্থানীয় সংখ্যালঘু সম্প্রদায়ের (শীল বাড়ির) সামনে এসে ওই বাড়ির নারীদের নিয়ে অশালীন গালমন্দ করছিল।

আজ বিকেলে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী সাইফুল ইসলামের কাছে এ ঘটনার বিচার প্রার্থী হয় সংখ্যালঘু পরিবারের সদস্যরা। ইউপি কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাতটার দিকে রসুলপুর পোষ্ট অফিসের কাছে আগে থেকেই উৎ পেতে থাকা আব্দুল হাইয়ের ছেলে হাফিজুলের নেতৃত্বে ৪/৫ জন সন্ত্রাসী সংখ্যালঘু অমল ও সুবল শীলের পথ রোধ করে আবারো গালমন্দ ও এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি দেয়।

সংখ্যালঘুর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় আহত ব্যক্তি

Rudra Amin Books

পরে রাত ৮টার দিকে হাফিজুল ও তাঁর সঙ্গীরা দেশীয় অস্ত্র নিয়ে শীল বাড়ির অঞ্জলী শীলের পরিবারের ওপর হামলা চালায়। এ হামলায় নারীসহ আহত হন ৫ জন। আহতরা হলেন অঞ্জলী শীল (৬২), অমল শীল (২৮), সুবল শীল (৪৫), প্রার্থনা রানী শীল (৪০), মনি রানী শীল(১৪)।এ সময় সন্ত্রাসীরা ঐ বাড়িতে লুটপাটও চালায় বলে জানা যায়। এ সময় তাঁদের চিৎকারে স্থানীয়রা এসে তাঁদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

রসূলপুর ইউপি চেয়ারম্যান হাজী সাইফুল ইসলাম এ সন্ত্রাসী হামলার ঘটনা স্বীকার করে বলেন, আমার কাছে আজ বিকেলে ওরা বিচার প্রার্থী হয়েছিল। পরে শুনেছি, ওদের ওপর এ হামলা হয়েছে। একটু আগে আহতদের খোঁজখবর নিয়েছি। গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন , এ বিষয়ে এখনও কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে অবশ্যই যথোপযুক্ত আইনি ব্যবস্থা নিব।

ফেসবুক থেকে মতামত দিন


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta