মানিকগঞ্জে কলেজ ছাত্র জিসান খুন, গ্রেফতার ৫ | Nobobarta nobobarta.com | Latest online bangla world news bd | latest, news, Sports, bd, bangladesh, politics, video, live

রবিবার, ৩ মাঘ, ১৪২৭, ১৭ জানুয়ারি, ২০২১, সন্ধ্যা ৭:০৬ মি:

বিজ্ঞাপন
সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জেলা যুবলীগ আয়োজিত আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর মতবিনিময় সভা শ্রীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জেলা ছাত্রলীগের গণসংযোগ বেতন গ্রেড অনিয়মের অভিযোগের পরেও বহাল অফিস প্রধান সহকারি সর্দার জালাল নতুন দিনের কবিতা-কথায় ৮০ তম সাউন্ডবাংলা-পল্টনড্ডা টাঙ্গাইলে আ:লীগ নেতা মরহুম আলমগীর হোসেনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস উদ্বোধন আগামীকাল সারাদেশে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোট বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজে বিসিএস শিক্ষা ক্যাডার থেকে অধ্যক্ষ নিয়োগের দাবী টাঙ্গাইলে ফ্রেন্ডস-৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ
মানিকগঞ্জে কলেজ ছাত্র জিসান খুন, গ্রেফতার ৫

মানিকগঞ্জে কলেজ ছাত্র জিসান খুন, গ্রেফতার ৫

আল মামুন, স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের শিবালয় উপজেলায় প্রেম ঘটিত বিষয়ের জের ধরে ঢাকার বেসরকারি কলেজ ছাত্র মো. তানভীর আহাম্মদ জিসানকে পাঁচ বন্ধু মিলে পাটুরিয়া ফেরিঘাটের অদূরে পদ্মা নদীর চরে নিয়ে রশি দিয়ে হাত বেধে চাকুর আঘাতে হত্যা করে।

তার শরীরের ৩২ টি চাকুর আঘাত করে মৃত্যু নিশ্চিত হলে নদীতে ভাসিয়ে দেয়। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করেছে শিবালয় থানা পুলিশ। নিহত জিসান ঢাকার মোহাম্মদপুরের কাদেরাবাদ এলাকার শাহিন আলমের ছেলে এবং মোহাম্মদপুর হাজী মুকবুল হোসেন ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কথা পুলিশের কাছে স্বীকার করেছে আটককৃতরা।

শুক্রবার (২৭ নভেম্বর) আসামিদের ১০ দিন রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, শিবালয় উপজেলার পাচুরিয়া এলাকার জুলহাসের ছেলে রাব্বি হোসেন ওরফে প্রান্তিক (১৮), ছোট শাকরাইল এলাকার ঝাড়ু মোল্লার ছেলে নাজমুল(১৮), সমেজ মোল্লার ছেলে শরিফ হোসেন (১৮), জামাল মোল্লার ছেলে আজিজুল (১৮), ঢাকাইজোড়া এলাকার শামীম হাসানের ছেলে হাসিবুন হাসান (১৮)।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, চলতি মাসের ১৫ তারিখে জিসান ঢাকা থেকে নানার বাড়ি যাবার কথা বলে বাসা থেকে নিখোঁজ হন। জিসানের পরিবার অনেক খোঁজাখুজির পর মোহাম্মদপুর থানায় একটি জিডি করেন। এদিকে গত ১৮ তারিখে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটের কাছে পদ্মায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে জিসানের পরিবার ওই যুবকের জামাকাপড় দেখে নিশ্চিত হন ওই অজ্ঞাত যুবক তাদের জিসান। পরে বিষয়টি ঢাকার মোহাম্মদপুরের পুলিশের মাধ্যমে শিবালয় থানায় বিষয়টি অবগত করে। এঘটনায় শিবালয় থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার সারা রাত অভিযান পরিচালনা করে আসামিদের আটক করতে সক্ষম হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books

শিবালয় থানার ওসি ফিরোজ কবির বলেন, আমরা জিসানের বিষয়টি ওই থানা থেকে অবগত হবার পরই প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্র্যাক্ট করেছিলাম। তখন জিসানের কল লিস্টে প্রান্তিক নামের একজনের ঠিকানা পাই। কিন্তু কোনভাবে আসামির বিষয়ে নিশ্চিত হতে পারছিলাম না। পরে তদন্ত করে জানতে পারি প্রান্তিক নামের ছেলেটির আরেক নাম রাব্বি। এক অভিযানে রাব্বিকে আটক করলে বিষয়টি সামনে আসতে থাকে।

মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আশীষ কুমার সান্যাল জানান, এ ঘটনায় জিসানের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দশ দিনের রিমান্ড চেয়ে আসামিদের কোর্ট প্রেরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা জানান, আসামিদের ভাষ্য মতে প্রধান আসামি রাব্বির সাথে এক মেয়ের প্রেমের সর্ম্পক ছিল। ওই মেয়ের সাথে দেখা করতে ঢাকায় গেলে জিসানের কয়েকজন বন্ধু রাব্বির মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং অপমান করে।

এরপর থেকে রাব্বি প্রতিশোধ নেবার জন্য মরিয়া হয়ে উঠে। জিসান পূর্ব পরিচিত থাকার সুবাদে রাব্বি সুযোগ খুঁজতে ছিল। জিসানের প্রেমিকার নানীর বাড়ি শিবালয়ের ছোট শাকরাইল এলাকায় থাকায় তাকে দেখা করতে খবর দেয় রাব্বি। চলতি মাসের ১৫ তারিখে রাতে জিসান গাড়ি যোগে পাটুরিয়া ঘাটে এসে নামে। এসময় রাব্বিসহ পাঁচ বন্ধু মিলে তাকে পাটুরিয়া ট্রাক টার্মিনালের কাছে নদীর চরে নিয়ে রশি দিয়ে হাত বেঁধে চাকু দিয়ে আঘাত করে হত্যা করে। পরে নদীতে ভাসিয়ে দেয়।

মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে শিবালয় সার্কেল ও শিবালয় থানার যৌথ প্রচেষ্টায় মামলার রহস্য উদঘাটনসহ আসামিদের স্বীকারোক্তি মূলক জবানবন্দি আদায় ন্যায়বিচার নিশ্চিত করা নিঃসন্দেহে মাইলফলক।

আপনার মতামত লিখুন :

ট্যাগস্: , , ,

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com