মানিকগঞ্জের দৌলতপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত | Nobobarta

মানিকগঞ্জের দৌলতপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

আল মামুন, নিজস্ব প্রতিনিধি : মানিকগঞ্জের দৌলতপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বাচমারা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় ২ নং বাচামারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আঃ লতিফ বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

দৌলতপুর থানা এস আই অনল কুমার দত্ত বলেন – পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।

অনুষ্ঠানে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যাল কলেজের অনার্স চতুর্থ বর্সের ছাত্রী রোকসানা হিমু বলেন, নেশা গ্রস্থ ও বকাটে ছেলেরাই ধর্ষণ ও ইফটিংয়ের সাথে জড়িত। এদেরকে প্রতিহত করতে হবে। এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক এ, বি, খান বাবু, দেশ নিউজ টিভির ভ্রাম্যমান প্রতিনিধি আল মামুন, দৌলতপুর থানা পুলিশ কনষ্ঠেবল মোঃ আবতাব উদ্দিন, বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

15 Shares
Share15
Tweet
Share
Pin