মাদারীপুরে অপহরণ করে গৃহবধূ ধর্ষণ, আটক ৩ | Nobobarta

মাদারীপুরে অপহরণ করে গৃহবধূ ধর্ষণ, আটক ৩

পড়ার সময়:2 মিনিট, 25 সেকেন্ড

মাজহারুল ইসলাম (রুবেল), মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে অপহরণ করে এক গৃহবধূকে আটকে রেখে গণধর্ষনের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে সদর উপজেলার কলাবাড়ি ও মাদারীপুর পৌরসভার পানিছত্র এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন পৌরসভার পানিছত্র এলাকার লতিফ বেপারী ছেলে ফারুক হোসেন (৪৬), মহিষেরচর এলাকার বেলুন হাওলাদারের ছেলে তৈয়ব আলী হাওলাদার (৪৮) ও একই এলাকার মান্নান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার (৪৯)।

এদিকে শুক্রবার রাত ৯ টার দিকে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের সিনিয়র সহকারি পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ ইফতেখারুজ্জামান গনমাধ্যমকে জানায়, সদরের কলাবাড়ি এলাকায় অপহরণ করে এক গৃবধুকে তিনদিন আটকে গণধর্ষণ করেছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি বাড়িতে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালায়।

এ সময় গৃহবধুকে উদ্ধার করা হয়, পাশাপাশি মূলহোতা ফারুক হোসেনকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শহরের পানিছত্র এলাকায় অভিযান চালিয়ে তাদের দুই সহেযাগি লিটন ও তৈয়ব আলীকে আটক করা হয়েছে। এদিকে আটককৃতদের ও গৃহবধুকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

Rudra Amin Books

এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে তিনজনকে আসামী করে মামলা করলে আসামীদের গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতে পাঠায় পুলিশ। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলাম আটকৃতদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

3 Shares
Share3
Tweet
Share
Pin