মহিপুর ইউপি নির্বাচনে নৌকা’র নিশ্চিত বিজয় ঠেকানোর চলছে চক্রান্ত | Nobobarta

মহিপুর ইউপি নির্বাচনে নৌকা’র নিশ্চিত বিজয় ঠেকানোর চলছে চক্রান্ত

পড়ার সময়:4 মিনিট, 16 সেকেন্ড

এইচ আর মুক্তা, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর ইউপি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে উৎসাহিত হয়ে জনগন নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার শপথ নেয়ায় বিএনপি সমর্থিত স্বতন্দ্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফজলু গাজী,ষড়যন্ত্রমূলক ভাবে আমার মাছের গদিতে অবৈধ অস্ত্র রেখে আমাকে হেয় প্রতিপন্ন করা সহ নৌকা মার্কার নিশ্চিত বিজয়কে ঠেকানোর জন্য চক্রান্ত করছেন।

এসময় গদির সামনে মালিক বিহীন একটি পালসার মোটর সাইকেল (বরিশাল-ল-১১-২৮৩৮) পাওয়া গিয়াছে,যা পুলিশ থানায় নিয়ে যায়। তিনি বহিরাগত সন্ত্রাসী নাইয়া নজরুল, ডক আনোয়ার, জয়দেব সহ একাধিক চিহ্নিত সন্ত্রাসীদের দ্বারা আমার কর্মী সমর্থকদের একের পর এক ভীতি প্রদর্শন করছেন,যার অডিও রেকর্ড আছে।

শনিবার (১৭অক্টোবর) কলাপাড়া ব্যবসায়ী সমিতির অফিসে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন আ’লীগ মনোনিত পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আ: মালেক আকন্দ। এসময় উপজেলা আ’লীগের সম্পাদক আ: মোতালেব তালুকদার, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস,অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দীন,পৌর আ’লীগের সভাপতি ও মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, সম্পাদক দিদার উদ্দীন আহমেদ মাসুম, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শহিদুল আলম, অধ্যাপক মো: মঞ্জুরুল আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

লিখিত সংবাদ সম্মেলনে আ: মালেক আকন্দ আরও বলেন,১৬ অক্টোবর বিএনপি নেতাদের সাথে নিয়ে আমার বিরুদ্ধে তিনি মিথ্যা তথ্য উপস্থাপন করে সংবাদ সম্মেলনে বক্তব্য রেখেছেন। এসময় তার সাথে বিভিন্ন মামলার চিহ্নিত আসামীরাও উপস্থিত ছিলেন।

Rudra Amin Books

সংবাদ সম্মেলনে উপজেলা আ’লীগের সম্পাদক ও পৌর আ’লীগের সভাপতি বিপুল হাওলাদার বলেন,প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আপনাদের মাধ্যমে বলতে চাই মহিপুরে শুক্রবার রাতে র‌্যাবের হাতে উদ্ধারকৃত অবৈধ অস্ত্র কিভাবে মহিপুর এসেছে? কারা এনেছে? তা তদন্ত করে বের করতে হবে। এর সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে হবে। কেননা শেখ হাসিনা সরকারের উন্নয়নে ইর্ষান্বিত হয়ে একটি মহল দেশ বিরোধী নানান চক্রান্তে লিপ্ত রয়েছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এটি তারও অংশ হতে পারে।

এ বিষয়ে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মো: ফজলু গাজী বলেন, শুক্রবার রাতে মালেক আকন্দ’র মাছের গদির দোতলা থেকে র‌্যাব অবৈধ উদ্ধার করেছে। তাদের এধরনের আরও রেকর্ড আছে। মহিপুর ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ বলেন,নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আচরন বিধি লংঘনজনিত কোন ধরনের অভিযোগ এ পর্যন্ত পাওয়া যায়নি।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin