বাংলাদেশের এগিয়ে যাওয়া রোধে ইসলামকে অপব্যবহার করছে একটি চক্র : শিক্ষামন্ত্রী | Nobobarta

বাংলাদেশের এগিয়ে যাওয়া রোধে ইসলামকে অপব্যবহার করছে একটি চক্র : শিক্ষামন্ত্রী

মাজহারুল ইসলাম (রুবেল) মাদারীপুর প্রতিনিধি: একটি চক্র যাদের মনে পেয়ারে পাকিস্তান তারা না বুঝে ইসলাম না বুঝে সংস্কৃতি না আছে দেশ প্রেম। এখন শুরু করেছে ভাস্কর্য বিরোধী।

মুল কথা হলো বাংলাদেশের এগিয়ে যাওয়া রোধে বারবার চেষ্টা হয় তাও আবার ইসলামকে অপব্যবহার করে। আজকে বাংলাদেশে ইসলাম ধর্মের প্রসার আরো বেড়েছে। পবিত্র কোরআনে বলা আছে ধর্ম নিয়ে বাড়াবাড়ি না করতে । যারা বলছে ধর্ম নষ্ট হচ্ছে তারা এতিমের টাকা আত্মসাতকারীদের সমর্থনপুষ্ট। যা ইসলামে সম্পূর্নভাবে নিষেধ রয়েছে। আজ দুপুরে মাদারীপুরের শিবচরে চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা মন্ত্রী ড.দীপু মনি এসব কথা বলেন।।

বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের চীফ হুইপ আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক স্থানীয় সাংসদ নূর-ই আলম চৌধুরী, বস্ত্র ও পাট মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য শবনম জাহান শীলা উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা আওয়ামীলীগ সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আঃ লতিফ মোল্লা মেয়র আওলাদ হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন। সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মোঃ শাজাহান মোল্লাকে সভাপতি ও ডাঃ মোঃ সেলিমকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.