বরগুনা জিলা স্কুলের ২০০৭ ব্যাচের বন্ধুদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ | Nobobarta

আজ রবিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রাত ১০:১৭মি:

বরগুনা জিলা স্কুলের ২০০৭ ব্যাচের বন্ধুদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

বরগুনা জিলা স্কুলের ২০০৭ ব্যাচের বন্ধুদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

সরকার সরকার : শুক্রবার বিকালে বরগুনা জিলা স্কুলের ২০০৭ ব্যাচ ও বন্ধুরা গত ১২ বছর যাবৎ ইফতার পার্টি ও পুনঃমিলনী অনুষ্ঠানের আয়োজন করে থাকে কিন্তু বর্তমানে করোনা ও আম্ফান দুর্যোগে তারা ইফতার পার্টি ও পুনঃমিলনী অনুষ্ঠান বাতিল করে প্রায় অর্ধলক্ষাধীক টাকা দিয়ে ২০০ হতদরিদ্র, সুবিধা বঞ্চিত, অসহায় মানুষদেরকে ঈদ উপহার দিলেন।

বরগুনা জিলা স্কুলের সালে ২০০৭ সালের বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি, জুবায়ের আদনান অনিক, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ সৌরভ আহমেদ আশিক, এডভোকেট নাজমুস সাকিব, বরগুনা পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক, হানিফ দোলন, ডাঃ মেহেদী হাসান, ডাঃ আরিফুর রহমান, প্রকৌশলী কামরুজ্জামান রাব্বি, অলিউল্লাহ, রেজাউল করিম পান্না, বাংলাদেশ নেভীর সাইদ ইমরানসহ প্রমুখ।

এসময় বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক বলেন করোনার ভাইরাসের কারণে বর্তমান সময়ে খারাপ অবস্থার মধ্যে আছে দেশ। অনেকে বেকার হয়ে গেছে। আবার এরই মধ্যে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তাই সকল বিত্তশালীদের অসহায়দের পাশে দাঁড়িয়ে মানবতার সেবা করতে আহ্বান জানাই। তিনি আরো বলেন জানি না সামনের অবস্থা আরো কেমন হবে, তাই যাদের সামর্থ আছে তারা অসহায়দের পাশে দাঁড়ান, সরকারের সাথে সহযোগিতা করুন। কারণ সরকারের একার পক্ষে এতো কিছু করা সম্ভব না। তাই আমি আবারো আপনাদের প্রতি অনুরোধ করবো আপনারা সবাই একসাথে এগিয়ে আসুন। এখন সময় কাজ করার। ইনশাল্লাহ আমরা এই বিপদ থেকে আল্লাহ রহমতে রক্ষা পাবো এবং স্বাভাবিক অবস্থায় ফিরে আসবো। অন্যদের মধ্যে সৌরভ আহমেদ আশিক সকলকে সরকারের ঘোষিত যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন ও নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে অনুরোধ করেন।

আপনার মতামত লিখুন :


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta