কলাপাড়ায় অপহরণ পূর্বক চাঁদা দাবী, কাউন্সিলর জুকু’র সংবাদ সম্মেলন | Nobobarta

আজ বৃহস্পতিবার, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৩মি:

কলাপাড়ায় অপহরণ পূর্বক চাঁদা দাবী, কাউন্সিলর জুকু’র সংবাদ সম্মেলন

কলাপাড়ায় অপহরণ পূর্বক চাঁদা দাবী, কাউন্সিলর জুকু’র সংবাদ সম্মেলন

এইচ আর মুক্তা, কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার কাউন্সিলর ও পৌর যুবলীগ সভাপতি জাকি হোসেন জুকু আদালতে তাঁর বিরুদ্ধে অপহরনপূর্বক শারিরীক নির্যাতন ও খুন জখমের ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অলিখিত একাধিক নন জুডিসিয়াল ষ্ট্যাম্প, রেফ ও ৫টি ব্যাংক চেকে স্বাক্ষর নেয়ার অভিযোগে মামলা দায়েরের পর সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কাউন্সিলর জুকু’র খান এন্টার প্রাইজে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে জুকু দাবী করেন, প্রতিপক্ষ কামাল হোসেন একজন প্রতারক ও আত্মসাতকারী শ্রেনীর মানুষ। তাঁর সুখ্যাতি সুনাম, নষ্ট করার জন্য তিনি (কামাল) এ অপহরন ও চাঁদা দাবীর মামলা করেন। মামলায় বর্নিত ১মার্চ ঘটনার তারিখে ঘটনাস্থলে কোন ঘটনাই ঘটেনি। প্রতিপক্ষ কামাল হোসেন ২ কোটি ৩৯ লক্ষ টাকা আত্মসাৎ করার জন্য এবং নিজের দোষ ধামাচাপা দেয়ার জন্য প্রতারনার আশ্রয় নিয়েছে। এমনকি তার দায়েরকৃত ৪৫ নম্বর জিডি’র ঘটনা তদন্তের জন্য পুলিশ উপ-পরিদর্শক শওকত জাহান আদালতে আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

সংবাদ সম্মেলনে জুকু’র দাবী, কামাল হোসেনকে তাঁর মালিকানাধীন পায়রা ব্রিক্স, খান ব্রিক্স ও দেশ ব্রিক্স’র ম্যানেজার হিসেবে ২০১৬ সালে নিয়োগ দেয়া হয়। উক্ত ৩টি ব্রিক ফিল্ডে ২০১৬-২০২০ পর্যন্ত ম্যানেজারের দায়িত্বে থেকে হিসাব নিকাশ না দিয়া কামাল হোসেন পালিয়ে যান। এরপর তিনি ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে কামাল’র সাথে হিসাবান্তে জুকুর পাওনা ২ কোটি ৩৯ লক্ষ টাকা পরিশোধের জন্য কামাল তার ইসলামী ব্যাংক ৪৯০ হিসাবের দু’টি চেক স্বাক্ষর করে প্রদান করেন।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর জুকু’র সাথে উপস্থিত ছিলেন কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো: হুমায়ুন কবির, সাবেক সভাপতি শামসুল আলম, মেজবাহ উদ্দীন মান্নু, সম্পাদক মোশারেফ হোসেন মিন্টু, সাংবাদিক অমল মূখার্জী, জসিম পারভেজ, সুজন মৃধা, রাসেল মোল্লা, গৌতম হালদার, কবির তালুকদার প্রমূখ। এ বিষয়ে জুকু’র বিরুদ্ধে অপহরন ও চাঁদা দাবী’র মামলার বাদী মো: কামাল হোসেনের সাথে তার মুঠো ফোনে একাধিক বার সংযোগ স্থাপনের চেষ্টা করেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta