রাজাপুরে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী গণধর্ষন ,আটক-২ | Nobobarta

আজ বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রাত ৮:২৭মি:

রাজাপুরে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী গণধর্ষন ,আটক-২

রাজাপুরে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী গণধর্ষন ,আটক-২

Stop Rape-Nobobarta

রাজাপুর সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরে ৬ষ্ঠ শ্রেনী পড়–য়া এক মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত মোঃ সাগর খান (১৮) ও মোঃ হেমায়েত খলিফা (৪০) নামে দুই ধর্ষককে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। সোমবার রাতে দুইজনকে আটক করলেও ঘটনার সাথে জড়িত মোঃ জালাল হাওলাদার (৪০) পলাতক রয়েছে।

ধর্ষিতা জানায়, গত রবিবার বিকালে ধর্ষিতা তার ঘরের সামনে বসা ছিল। এমন সময় একই এলাকার মোঃ রশিদ হাওলাদারের পুত্র মোঃ জালাল হাওলাদার (৪০) প্রথমে এসে ধর্ষিতাকে জানায় তোকে হেমায়েত তার বাড়িতে ডাকে। জালালের কথায় কোন কর্নপাত না করে মেয়েটি বসে থাকে। কিছুক্ষন পরে আবার একই এলাকার মোঃ শহিদ খানের পুত্র মোঃ সাগর খান (১৮) এসে পুনরায় আবার ধর্ষিতা মেয়েটিকে বলে তোকে হেমায়েত তার বাড়িতে ডাকে। মেয়ে কি জন্যে ডাকে জানার জন্য হেমায়েতের বাড়ি যায় এবং দড়জায় দাড়িয়ে কেন ডেকেছে জানতে চাইলেই হেমায়েত তার ঘরে কেউ না থাকার সুযোগে মেয়েটিকে টেনে বিতরে নেয় এবং সাগর, জালাল ও হেমায়েত তিনজনেই পালাক্রমে ধর্ষন করে।

পরে এ ঘটনা কাউকে না বলতে মেয়েটিকে ভয়ভীতি দেখায়। এমনকি এ কথা কাউকে জানালে মেয়েটিকে মেরে ফেলা হবে বলে ধর্ষনকারীরা হুমকি দেয়। এ ব্যাপারে রাজাপুর থানা ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ জানান, ঘটনার সাথে জড়িত ২ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা ও মেয়েটির ডাক্তারি পরিক্ষার প্রস্তুতি চলছে।

ফেসবুক থেকে মতামত দিন


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta