বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ঘটনা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার | Nobobarta

আজ শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৭মি:

বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ঘটনা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার

বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ঘটনা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার

সিলেট বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে নির্মম নির্যাতনে রায়হান আহমদের হত্যার ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতারসহ সকল অনিয়মের প্রতিকার চেয়ে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট ১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ডিও লেটার দিয়েছেন।

বুধবার (১৪ই অক্টোবর) পাঠানো ডিও লেটারে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেট বন্দর বাজার পুলিশ ফাঁড়ির এই ঘটনায় এবং এ নিয়ে ‘বাংলাদেশ প্রতিদিনে’ প্রকাশিত ‘সিলেট বন্দরের রাজা এক ভয়ঙ্কর আকবর কাহিনি’ শীর্ষক সংবাদটি আমাকে খুবই বিব্রত ও মর্মাহত করেছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের শ্রোতে এগিয়ে যাচ্ছে তখন এ রকম ঘটনা জনমনে সরকারের ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুন্ন করে।

উল্লেখ্য, গত রবিবার সকাল ৭টা ৫০ মিনিটে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নগরীর নেহারীপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান উদ্দিন। ৬টা ৪০ মিনিটের সময় গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেছিলেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহী।

Rudra Amin Books

মারা যাওয়ার পর রায়হানের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। তার হাতের নখও উপড়ানো ছিল। এ ঘটনার পর পুলিশের বিরুদ্ধে হেফাজতে নির্যাতন করে রায়হানকে মেরে ফেলার অভিযোগ ওঠে। রায়হানের মৃত্যুর জন্য দায়িত্বহীনতার দায়ে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূইয়াসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়।
এ নিয়ে সারা দেশে প্রতিক্রিয়া সৃষ্টি হয়। ঘটনাটি জানান সাথে সাথে পররাষ্ট্রমন্ত্রী ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বিবৃতি দেন এবং অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান। আজ আনুষ্ঠানিকভাবে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ডিও লেটার পাঠালেন।

আপনার মতামত লিখুন :


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com